40 C
আবহাওয়া
৫:৫১ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চাঁদপুরে পাঁচ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

চাঁদপুরে পাঁচ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

চাঁদপুরে পাঁচ ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

বিএনএ, চাঁদপুর: চাঁদপুরের কচুয়ায় পাঁচটি ডায়াগনস্টিক সেন্টারকে ৬০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সরকারি নীতিমালা অনুযায়ী লাইসেন্স নবায়ন না থাকায় এ জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হাসান এবং সহকারী কমিশনার (ভূমি) মো. ইবনে আল জায়েদ।

অভিযানে সিটিপ্যাথ ডিজিটাল সেন্টারকে ১০ হাজার, মনোয়ারা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার ১০ হাজার, আব্দুল হাই ডিজিটাল মেডিকেল সেন্টারকে ১০ হাজার, মহিউদ্দিন ডিজিটাল মেডিকেল সেন্টারকে ১০ হাজার ও সান মেডিকেল সেন্টারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

কচুয়া ইউএনও মো. ইকবাল হাসান জানান, সরকারি নীতিমালা অনুসারে প্রয়োজনীয় কাগজপত্র (লাইসেন্স) ও ল্যাব টেকনিশিয়ান না থাকায় ওই পাঁচটি ডায়াগনস্টিক সেন্টারকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। আগামী এক মাসের মধ্যে লাইসেন্স নবায়ন না করলে এসব ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেওয়া হবে।

কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজন কুমার দাস, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মো. আহসান উল্লাহ্ তালুকদার, কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. এনামুল হকসহ পুলিশ সদস্যরা অভিযানে উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ