31 C
আবহাওয়া
২:২০ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » কামরাঙ্গীরচরে যুবকের মরদেহ উদ্ধার

কামরাঙ্গীরচরে যুবকের মরদেহ উদ্ধার


বিএনএ, ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরের একটি বাসা থেকে আরিফ হোসেন (৩৭) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করচ্ছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।  এর আগে বুধবার (২৮ ডিসেম্বর) রাতে কামরাঙ্গীরচর বড়গ্রামের আব্দুর আউয়ালের বাড়ি থেকে মরদেহটি উদ্ধারের করে পুলিশ।মৃত আরিফ মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার গাওদিয়া গ্রামের মৃত ফজলের ছেলে।

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাকিন কবির সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেন, রাতে তিনতলা বাড়ির নিচতলার ওই বাসায় খাটের ওপর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।স্ত্রীর সঙ্গে পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।আরিফের স্ত্রী সাথী আক্তার জানান, প্রায় ১৫ বছর আগে নিজেদের পছন্দে তাদের বিয়ে হয়। এক ছেলে ও এক মেয়ে রয়েছে তাদের। আরিফ পেশায় ভ্যানগাড়ি চালক।

তিনি জানান, আরিফ তাকে সব সময় সন্দেহ করতেন, তার সাথে অন্য মানুষের সম্পর্ক রয়েছে। এসব নিয়ে আরিফকে অনেকবার পারিবারিকভাবে বুঝানো হয়েছে। তবুও তিনি সন্দেহ করতেন। এছাড়া কাজকর্মও ঠিক মতো করতেন না তিনি। বুধবার সাথী তার মায়ের সাথে দেখা করতে যান। এ সময় আরিফ তাকে ফোন দিয়ে জানান, তিনি আত্মহত্যা করতে যাচ্ছেন। তখন সাথী দ্রুত বাসায় এসে রুমের দরজা বন্ধ দেখতে পান। জানালা দিয়ে দেখেন, ফ্যানের হুকের সাথে শাড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন আরিফ। তখন লোকজনের সহযোগিতায় দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় থেকে নিচে নামানো হয়। পরে পুলিশকে খবর দিলে তারা আরিফের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়।

বিএনএ/ আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ