30 C
আবহাওয়া
৪:১২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চুয়াডাঙ্গায় বিজিবি সোর্সকে গুলি করে হত্যা

চুয়াডাঙ্গায় বিজিবি সোর্সকে গুলি করে হত্যা

কুষ্টিয়ায় এক ব্যক্তিকে গুলি করে হত্যা

বিএনএ, চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় মাঝরাতে বাড়িতে ঢুকে হজরত আলী (৫৭) নামে এক বিজিবি সোর্সকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার নাস্তিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত হযরত আলী দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের নাস্তিপুর গ্রামের পশ্চিমপাড়ার মৃত রহিছ উদ্দিনের ছেলে।

নিহতের ছেলে তৌফিক হোসেন বলেন, রাত পৌনে একটার দিকে বিকট শব্দে আমার ঘুম ভাঙে। পরে পাশের কক্ষে আমার বাবার গোঙানির আওয়াজ শুনতে পাই। সেখানে গিয়ে দেখি বাবার মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। পরে দ্রুত বাবাকে উদ্ধার করে মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের নিয়ে আসি। রাত পৌনে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সোহরাব হোসেন জানান, নিহতের মাথায় গুলির চিহ্ন পাওয়া গেছে।

তৌফিক জানান, হযরত আলী বিজিবি’র সোর্স হিসেবে কাজ করতেন।

সীমান্ত এলাকায় চোরাকারবারিরা তার বাবাকে হত্যা করেছে বলে অভিযোগ করেন তিনি।

স্থানীয় সূত্রগুলো বলছে, দর্শনা সীমান্ত দিয়ে ভারতে পাচারকালে বিজিবির অভিযানে ১৭ দিনের ব্যবধানে সোনার দুটি বড় চালান ধরা পড়ে। ৭ ডিসেম্বর দর্শনা থানার মেমনগর এলাকা থেকে ১ কোটি ৪৪ লাখ ৯০ হাজার টাকা মূল্যের এবং ২৪ ডিসেম্বর দর্শনা থানার রামনগর এলাকা থেকে ২ কোটি ৫৭ লাখ ২০ হাজার টাকা মূল্যের সোনার বার জব্দ করে বিজিবি। চালান দুটি ধরার পেছনে হজরত আলী বিজিবিকে সহায়তা করেছেন—এমন ধারণা করে তাঁকে হত্যা করা হতে পারে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম লুৎফুল কবীর জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহত হযরত আলী বিজিবির সোর্স হিসাবে কাজ করতেন। তবে কে বা কারা তাকে হত্যা করেছে পুলিশ তা তদন্ত করছে।

অভিযুক্তদের দ্রুত আটক করা হবে বলে জানান তিনি।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ