27 C
আবহাওয়া
১০:৪৫ পূর্বাহ্ণ - মার্চ ২, ২০২৪
Bnanews24.com
Home » ইধিকা এবার দেবের নায়িকা

ইধিকা এবার দেবের নায়িকা

ইধিকা এবার দেবের নায়িকা

বিএনএ, ডেস্ক: বাংলা সিরিয়ালের জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন ইধিকা পাল। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল রিমলির হাত ধরে ছোট পর্দায় প্রথম অভিনয়ে হাতেখড়ি হয়েছিল ইধিকার। তবে খুব অল্প সময়েই ক্যারিয়ারের বড় অর্জনের সুযোগ পেয়ে যান। বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের বিপরীতে নিজের প্রথম চলচ্চিত্রে অভিনয় করে দর্শক হৃদয় জয় করে নেন এই অভিনেত্রী।

ক্যারিয়ারের প্রথম সিনেমাই সুপারহিট। ইধিকা এখন রীতিমতো সাফল্যের শিখরে। তবে নিজ দেশের হয়ে অভিষেক না হলেও এবার নিজ ইন্ডাস্ট্রিতে সুপারস্টার দেবের সঙ্গে কাজ করতে যাচ্ছেন ইধিকা, এমনটাই জোর গুঞ্জন শোনা যাচ্ছে হঠাৎ করে। টলিউডের অভ্যন্তরীণ সূত্র মতে, এবার দেবের নায়িকা হিসেবে কাজ করতে চলেছেন অভিনেত্রী।

সব কিছু ঠিক থাকলে পরিচালক সঞ্জয় রিনো দত্তর আগামী ছবিতে নাকি জুটি বাঁধবেন দুজনে। ছবির নাম ‘খাদান’। ছবি একেবারেই বাণিজ্যিক ছবি। সামাজিক মাধ্যমে সিনেমাটি ঘিরে ইতোমধ্যেই গুঞ্জন তীব্র হচ্ছে। সেই গুঞ্জনের সত্যতা যাচাই করতে ভারতীয় এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে যোগাযোগ করা হয় ইধিকার সঙ্গে।

হিন্দুস্তান টাইমস বাংলাকে ইধিকা জানিয়েছেন, দেখুন, এই খবর কোথা থেকে রটেছে আমি জানি না। এই বিষয়ে কোনো মন্তব্য করা এখনই সম্ভব নয়।

এদিকে ইন্ডাস্ট্রি সূত্রে জানা গেছে, প্রাথমিক পর্যায়ে পরিচালকের সঙ্গে কথা হয়েছে নায়িকার, তবে আনুষ্ঠানিক কোনো প্রস্তাব মেলেনি। পরিচালক রিনো এর আগে ‘সিটি অব জ্যাকেলস’ ছবিটি পরিচালনা করেছেন। গত বছর মুক্তি পেয়েছিল সেই ছবি।

সম্প্রতি দেবের ‘বাঘাযতীন’ ছবির প্রিমিয়ারে হাজির হয়েছিলেন ইধিকা পাল। সেখানে দেবের সঙ্গে তাঁকে এক ফ্রেমে দেখেই ভক্ত-অনুরাগীরা এই জুটিকে বড় পর্দায় দেখার দাবি তোলে। সেই দাবি এত জলদি ফলবে, সেটা আসলে ভাবাই কঠিন! তবে ভক্তদের দাবি আর এই দুজনের জুটি হওয়ার গুঞ্জনের সত্যতা কতটা, সেটা সময়ই বলে দেবে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ