29 C
আবহাওয়া
১০:০১ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » নারায়ণগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পোশাককর্মী নিহত

নারায়ণগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পোশাককর্মী নিহত

টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ৩ পুলিশ সদস্য আহত

বিএনএ ডেস্ক: নারায়ণগঞ্জের চাষাড়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে জয়নুর রহমান জনি (২৪) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন।

শনিবার (২৯ অক্টোবর) ভোরে চাষাড়ার আল জয়নাল ট্রেড সেন্টার ও রেল লাইনের পাশে থেকে ওই যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ ।

পুলিশ জানায়, নিহত জনি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার প্রাগপুর এলাকার লাল্টু মিয়ার ছেলে। তিনি নারায়ণগঞ্জের ফতুল্লা বিসিক শিল্প নগরীর ফেইম অ্যাপারেল নামে একটি পোশাক কারখানায় কাজ করতেন।

পুলিশ জানায়, জনি কুষ্টিয়া থেকে রাতের বাসে নারায়ণগঞ্জে কর্মস্থলে যাচ্ছিলেন। শহরের চাষাঢ়া এলাকায় বাস থেকে নেমে বাসায় যাওয়ার পথে মহিলা কলেজের সামনে তাকে ছুরিকাঘাতে হত্যা করে ছিনতাইকারীরা।

চাষাঢ়া রেললাইনের গেটম্যান সিরাজুল ইসলাম জানান, ভোরে ডিউটির জন্য চাষাঢ়ায় এসে দেখেন রেললাইনের পাশে রক্তাক্ত অবস্থায় এক যুবকের মরদেহ পড়ে আছে।

নারায়ণগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) বোরহান জানান, যুবকের মরদেহ রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের তলপেটে ছুরিকাঘাতের চিহ্ন আছে। ধারণা করা হচ্ছে ভোরে বাস থেকে নেমে বাসায় যাওয়ার সময় ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাতে হত্যা করেছে।

নারায়ণগঞ্জ সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) সাইদুজ্জামান বলেন, যেহেতু মরদেহ রেলরাইনের পাশে থেকে উদ্ধার করা হয়েছে সেহেতু এ ঘটনা রেল পুলিশ তদন্ত করবে। তাই লাশ রেল পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ