25 C
আবহাওয়া
৮:৫৮ পূর্বাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » সহায়তা প্রদানে দল ও মতের বিবেচনা করা হয় না: তথ্যমন্ত্রী

সহায়তা প্রদানে দল ও মতের বিবেচনা করা হয় না: তথ্যমন্ত্রী

সহায়তা প্রদানে দল ও মতের বিবেচনা করা হয় না: তথ্যমন্ত্রী

বিএনএ, চট্টগ্রাম :  তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, দেশের প্রান্তিক জনগোষ্ঠীর মধ্যে সরকারি-বেসরকারি সব ধরনের সহায়তা দেওয়ার ক্ষেত্রে কে কোন দলের, কে কোন মতের কখনো বিবেচনা করা হয় না।

শুক্রবার (২৯ অক্টোবর) বিকেলে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে  অনুদানের চেক ও স্কিম গ্রহীতাদের মধ্যে সুদমুক্ত ঋণ বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে তথ্যমন্ত্রীর ঐচ্ছিক তহবিল থেকে ১০ লাখ টাকার অনুদান, ১০টি ক্লাবকে ক্রীড়াসামগ্রী, সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে ৭৯ জনকে সুদমুক্ত ঋণ এবং ২৮ জন ক্যান্সার ও জটিল রোগীকে ৫০ হাজার টাকা করে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করা হয়।

তিনি বলেন, যিনি সত্যিকার অর্থে রোগাক্রান্ত এবং দুস্থ তাকেই সরকারের সহায়তা দেওয়া হচ্ছে এবং আমার ব্যক্তিগত ঐচ্ছিক তহবিল থেকেও সহায়তা দিয়ে যাচ্ছি। সেটির ক্ষেত্রেও কে কোন দলের তা কখনো দেখিনি। এটিই হচ্ছে আমাদের দলের নীতি।

ড. হাছান মাহমুদ বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার মানুষের কল্যাণের জন্য নানামুখী পদক্ষেপ নিয়েছেন। সেই পদক্ষেপের আওতায় প্রধানমন্ত্রী সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে যারা ক্যান্সারসহ নানা জটিল রোগে আক্রান্ত তাদের সহায়তা দিয়ে আসছে। এ ধরনের সহায়তা অতীতে কোনো সরকারের সময় করা হয়নি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইফতেখার ইউনুসের সভাপতিতে এতে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, সমাজসেবা কর্মকর্তা মুহাম্মদ হাছান, চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সদস্য আকতার হোসেন খাঁন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদ, ধর্মবিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিগারুল ইসলাম জিগার।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ