35 C
আবহাওয়া
১১:৪১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » অবৈধ অনুপ্রবেশ,মহেশপুর সীমান্তে আটক ১৩ 

অবৈধ অনুপ্রবেশ,মহেশপুর সীমান্তে আটক ১৩ 

অবৈধ অনুপ্রবেশ,  মহেশপুর সীমান্তে আটক ১৩ 

বিএনএ, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারত থেকে বাংলাদেশে ও বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের সময় ১৩ জন নারী, পুরুষ ও শিশুকে আটক করেছে বিজিবি। শুক্রবার(২৯ অক্টোবর) তাদের মহেশপুর উপজেলার মাটিলা বিওপির দায়িত্বপূর্ণ এলাকার লেবুতলা ও সোনাইডাংগা গ্রাম থেকে আটক করা হয়। মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান শুক্রবার এক ই-মেইল বার্তায় এ খবর জানান।

তিনি জানান, অবৈধভাবে ভারত বাংলাদেশে প্রবেশের সময় ঢাকা জেলার মগবাজার থানার ওয়াল্লেছ কলনী গ্রামের মৃত মতিলাল দাসের ছেলে মোঃ মৃনাল কান্তি দাস (৬৬), যশোর জেলার শার্শা উপজেলার মাটিপুকুর গ্রামের মোঃ আব্দুর রশিদের ছেলে মোঃ জিয়াউর রহমান (৪০), মোঃ জিয়াউর রহমানের স্ত্রী মোছাঃ সীমা খাতুন (৩৪), ছেলে মোঃ মাসুদ (০৬), সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার পূর্বভাদিয়ালী গ্রামের মোঃ মিলন হোসেনের স্ত্রী মোছাঃ জাহানারা বেগম (৩০), বাগেরহাট জেলার সদর উপজেলার কার্তিকদিয়া গ্রামের নুর ইসলাম পাইকের মেয়ে মোছাঃ সোনিয়া বেগম (২৫) কে আটক করা হয়। এ সময় অবৈধভাবে সীমান্ত পারাপার চক্রের সঙ্গে জড়িত মহেশপুরের জুলুলী গ্রামের নুর হোসেনের ছেলে মোঃ আবু কালাম (১৮) কে আটক করা হয়।

অন্যদিকে সোনাইডাংগা গ্রাম দিয়ে ভারতে প্রবেশের সময় খুলনা সদর উপজেলার নতুন বাজার অবদা গ্রামের মোঃ আব্দুল জলিলের ছেলে মোঃ খাইরুল ইসলাম (২১), একই উপজেলার দক্ষিন নলিয়ান গ্রামের মোঃ লিয়াকত আলীর ছেলে মোঃ ইমদাদুল হক (১৯), বাগেরহাট জেলার রামপাল থানার চারাখালী গ্রামের বিকাশ রায়ের ছেলে বিক্রম রায় (৩০), ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার আয়নাতলী গ্রামের নাইম আহমেদের স্ত্রী জোসনা বেগম (২৫), নড়াইল জেলার কালিয়া উপজেলার বেন্দারচর গ্রামের মোস্তাক শেখের ছেলে আব্দুল কাদের (২৬), তার স্ত্রী স্ত্রী হোসনা খাতুন (১৮) এবং দুই বছরের শিশু ছেলে মোঃ সামির হোসেনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মহেশপুর পাসপোর্ট আইনে মামলা হয়েছে।

বিএনএ/ আতিক, ওজি

Loading


শিরোনাম বিএনএ