29 C
আবহাওয়া
৪:১২ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » সরকার জনগণকে ভয় পায়: মির্জা ফখরুল

সরকার জনগণকে ভয় পায়: মির্জা ফখরুল

সরকার জনগণকে ভয় পায়: মির্জা ফখরুল

বিএনএ ঢাকা: আওয়ামী লীগ পরিকল্পিতভাবে সাম্প্রদায়িক সম্প্রীতি ধ্বংস করছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সরকার ভিন্নমত সহ্য করতে পারে না বলেও অভিযোগ করেন তিনি।

শুক্রবার (২৯ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল আয়োজিত এক মানববন্ধনে যোগ দিয়ে মির্জা ফখরুল আরও বলেন, সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে একটি সভার আয়োজন করা হয়েছিল। সভা শেষে নেতাকর্মীরা যখন ফিরে যাচ্ছিলেন তখন পুলিশ পেছন থেকে টিয়ারশেল ও গুলি ছোঁড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এতে ৫০ জনের বেশি নেতাকর্মী আহত হয়েছেন। এ ঘটনায়  তারা  উল্টো ১৬শ’ জনের বিরুদ্ধে মামলা দিয়েছে বলে দাবি করেন তিনি।

বিএনপির মহাসচিব বলেন, সরকার জনগণকে ভয় পায়। তাদের পায়ের নিচে মাটি নেই। জনগণ যেদিন রাজপথে বের হবে, সেদিন তারা পালাবার পথ খুঁজে পাবেন না।

তিনি বলেন, দেশের নির্বাচনী ব্যবস্থাকে সরকার পুরোপুরি ধ্বংস করে দিয়েছে। এ অবস্থা থেকে দেশকে রক্ষা করার জন্য দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া দেশে আর কোনো নির্বাচন হতে দেয়া হবেনা। রাজপথে আন্দোলনের মধ্য দিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার ঘোষণাও দেন মির্জা ফখরুল।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ