28 C
আবহাওয়া
৩:০২ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » গয়েশ্বরকে ডিবি প্রধান হারুনের আপ্যায়ন

গয়েশ্বরকে ডিবি প্রধান হারুনের আপ্যায়ন


বিএনএ, ঢাকা: রাজধানীর ধোলাইখালে সংঘর্ষের ঘটনায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ডিবি কার্যালয় থেকে ছেড়ে দেয়া হয়েছে। এর আগে ডিবি কার্যালয়ে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) হারুন অর রশীদের সঙ্গে মধ্যাহ্নভোজ করেছেন গয়েশ্বর চন্দ্র রায়।

গয়েশ্বর ও হারুন অর রশীদের একসঙ্গে বসে খাওয়ার একটি ছবি বাংলাদেশ নিউজ এজেন্সির (বিএনএ) কাছে এসেছে। সেখানে দেখা যায়, শনিবার (২৯ জুলাই) দুপুরে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে তারা একসঙ্গে দুপুরের খাবার খান।

টেবিলে হরেক পদের খাবার সাজানো। চেয়ারে পাশাপাশি বসে গয়েশ্বর ও ডিবিপ্রধান হারুন খাবার খাচ্ছেন। হারুন নিজ হাতে গয়েশ্বর রায়কে খাবার তুলে দিচ্ছেন। খাবারের মেন্যুতে খাসি, মুরগির মাংস, একাধিক মাছের তরকারি, রোস্ট ও সবজি ছিল। এছাড়া ফলের মধ্যে ছিল আম, মালটা, আঙ্গুর ও ড্রাগন ফল।

শনিবার বেলা ১১টার দিকে পুরান ঢাকার ধোলাইখালে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় আহত হন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

জানা গেছে, গয়েশ্বরকে সেখান থেকে হেফাজতে নিয়ে আসে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। হাসপাতাল হয়ে বিএনপি নেতাকে নেয়া হয় ডিবি কার্যালয়ে। সেখানেই তার জন্য মধ্যহ্নভোজের আয়োজন করেন ডিবিপ্রধান হারুন।

খাবার শেষে ডিবির একটি সাদা গাড়িতে করে গয়েশ্বর চন্দ্র রায়কে নায়া পল্টনে পৌঁছে দেন ডিবির সদস্যরা।

এদিকে বিকেল সাড়ে ৩টার দিকে ডিবির গেটে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ সাংবাদিকদের বলেন, গয়েশ্বর চন্দ্র রায়কে সংঘর্ষের সময় সেভ করা হয়। ওই সময়ও বিএনপির কর্মীরা ঢিল ছুঁড়তে থাকেন। তাকে সেভ করে ডিবি কার্যালয়ে আনা হয়। এরপর ডিবির গাড়িতে করে গয়েশ্বরের বাসায় পৌঁছে দেয়া হচ্ছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ