29 C
আবহাওয়া
৩:০২ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে শ্বশুরের বিরুদ্ধে জামাইকে পিটিয়ে হত্যার অভিযোগ

বরিশালে শ্বশুরের বিরুদ্ধে জামাইকে পিটিয়ে হত্যার অভিযোগ

হত্যা

বিএনএ, বরিশাল: বরিশালের বাকেরগঞ্জে শ্বশুরের বিরুদ্ধে জামাইকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। নিহত রাব্বি শরীফ (২৫) পেশায় একজন ট্রলি চালক। শুক্রবার (২৮ জুলাই) রাত ৯টার সময় উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের লোচনাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, লোচনাবাদ গ্রামের মুনসুর শরীফের ছেলে রাব্বি শরীফের প্রায় ৪ বছর আগে একই ইউনিয়নের পশ্চিম শ্যামপুর গ্রামের রহিম হাওলাদারের কন্যা ইয়াছমিন বেগমের সাথে বিবাহ হয়। তাদের রিয়া মনি নামের একটি মেয়ে রয়েছে।

নিহতের পিতা মুনসুর শরীফ জানান, বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য জীবনে পারিবারিক কলহ লেগেই ছিল। গত ঈদের পর তার পুত্রবধূ ইয়াছমিন তার পিতার বাড়িতে চলে যায় এবং সেখানেই বসবাস শুরু করে। এ কারণে রাব্বি ঈদের পর থেকে শ্বশুর বাড়িতেই রাত্রিযাপন করছিলেন।

রাব্বির ছোট ভাই রাজু শরীফ বলেন, শুক্রবার রাতে রাব্বির শ্বশুরবাড়ির লোকজন ফোন দিয়ে জানায় সে বিষপান করেছে। অসুস্থ অবস্থায় তাকে তারা হাসপাতালে নিয়ে যাচ্ছে।

তিনি এ খবর পেয়ে তাৎক্ষনিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে গিয়ে দেখেন তার ভাইকে হাসপাতালে নেয়ার অগেই মৃত্যু হয়েছে। তার ধারণা পারিবারিক কলহের জের ধরে শ্বশুরবাড়ির লোকজন তাকে হত্যা করেছে।

নিহত রাব্বির ৩ বছরের মেয়ে রিয়া মনি জানায়, তার নানা বাবাকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে। একথা বলার সময় তার চোখেমুখে আতংক ছিল।

খবর পেয়ে বাকেরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. আলমগীর হোসেন লোচনাবাদ গ্রামে গিয়ে নিহত রাব্বির সুরতহাল শেষে তার মরদেহ ময়নাতদন্তের জন্য নিয়ে আসেন। তিনি জানান, রাব্বির মৃত্যু নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে। ময়নাতদন্ত শেষে তার মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করা যাবে।

বিএনএনিউজ/সাইয়েদ কাজল,বিএম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ