40 C
আবহাওয়া
৩:১৭ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে শিক্ষক হত্যার প্রধান আসামি জিতু গ্রেফতার

সাভারে শিক্ষক হত্যার প্রধান আসামি জিতু গ্রেফতার

সাভারে শিক্ষক হত্যার প্রধান আসামি জিতু গ্রেফতা

বিএনএ, সাভার: সাভারের আশুলিয়ায় শিক্ষক উৎপল কুমার সরকারকে পিটিয়ে হত্যার ঘটনায় করা মামলার প্রধান আসামি স্কুলছাত্র আশরাফুল ইসলাম জিতুকে গাজীপুর থেকে গ্রেফতার করেছে র্যাব।

বুধবার (২৯ জুন) বিকেলে গাজীপুরের শ্রীপুর উপজেলার নগরহাওলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে এলিট ফোর্সটি। র্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন। গত শনিবার সাভারের হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমারকে স্ট্যাম্প দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে একই প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্র আশরাফুল ইসলাম জিতু। গত সোমবার ভোরে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষক মারা যান।

উল্লেখ্য, গত শনিবার (২৫ জুন) হাজী ইউনুস আলী স্কুল ও কলেজ প্রাঙ্গণে মেয়েদের ক্রিকেট খেলার সময় দশম শ্রেণির শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতু রাষ্ট্রবিজ্ঞানের শিক্ষক উৎপল কুমার সরকারকে স্টাম্প দিয়ে পিটিয়ে জখম করে। পরে সোমবার (২৭ জুন) সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে রোববার (২৬ জুন) সকালে নিহতের বড় ভাই অসীম কুমার সরকার বাদী হয়ে জিতু এবং অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরপরই বিভিন্ন স্থানে আসামি ধরতে অভিযান শুরু করে পুলিশ। এরই ধারাবাহিকতায় আজ ভোরে কুষ্টিয়ার কুমারখালী থেকে ওই ছাত্রের বাবা উজ্জ্বলকে গ্রেফতার করে আশুলিয়া থানা পুলিশ। পরে জিজ্ঞাসাবাদের জন্য তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। তবে মামলার প্রধান আসামি স্কুলছাত্র পলাতক ছিল।

বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ