34 C
আবহাওয়া
২:০০ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চুরি করতে গিয়ে পুলিশের হাতে আটক দুই যুবক

চুরি করতে গিয়ে পুলিশের হাতে আটক দুই যুবক

চুরি করতে গিয়ে পুলিশের হাতে আটক দুই যুবক

বিএনএ, আনোয়ারা : চট্টগ্রামের আনোয়ারায় দোকানে চুরি করতে গিয়ে দুই যুবককে হাতেনাতে আটক করেছে পুলিশ। বুধবার (২৯ জুন) ভোর রাত ৩টার সময় উপজেলা সদরে থানার সামনে এক দোকানে চুরি করতে ডুকলে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, কুমিল্লা জেলার সানাউল্লাহ ছেলে ফরিদ (২৪)। অপর আসামি পটিয়া উপজেলা জিরি ইউনিয়নের বাসিন্দা মোহাম্মদ আলীর ছেলে মোহন (২৬)।

জানা যায়, তারা দীর্ঘদিন ধরে আনোয়ারা সদরে ভাড়া বাসায় থাকতেন। বর্তমানে আনোয়ারা সদরে স্থায়ীভাবে বসবাস করে আসছে।তাদের আটকের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায় আনোয়ারা থানার কর্মরত এএসআই এনায়েত ডিউটি শেষে বাসাই যাওয়ার সময় তাদের সন্দেহ করে । পরবর্তীতে তারা দোকানের তালা কেটে ভিতরে প্রবেশ করে দোকান থেকে মালামাল লুট এর প্রস্তুতি নেয় । এমন সময় সাহসীকতার সাথে এএসআই এনায়েত দুইজনকে হাতেনাতে আটক করে থানায় নিয়ে যায়।

এর আগে আনোয়ারায় একাধিক চুরির ঘটনা ঘটেছে। বিশেষ করে স্বর্ণের দোকান চুরির ঘটনা উল্লেখযোগ্য হারে। এছাড়াও গত এক মাসে আনোয়ারায় অন্তত ২০টির মত চুরির ঘটনা ঘটেছে।

এ বিষয়ে এএসআই মো. এনায়েত হোসেন বলেন, বেশকিছুদিন ধরে আনোয়ারায় লাগাতার দোকান চুরি হচ্ছে। সন্দেহ করা হচ্ছে এসব চুরির সাথেও এদের সম্পৃক্তা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সেটি শিকার করেছে। তাই আটককৃতদের এখনো জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিএনএ/নাবিদ,এমএফ

Loading


শিরোনাম বিএনএ