26 C
আবহাওয়া
৫:০৫ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৫

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৫


বিএনএ, বিশ্বডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে অন্তত পাঁচজন নিহত হয়েছেন। শুক্রবার (২৮ এপ্রিল) স্থানীয় সময় রাত ১১টা ৩১ মিনিটে টেক্সাস অঙ্গরাজ্যের ক্লিভলেন্ড শহরের একটি বাড়িতে এ হামলা চালান সন্দেহভাজন এক ব্যক্তি।

খবর ফক্স নিউজের প্রতিবেদনে বলা হয়, সান জ্যাকিন্টো কাউন্টি শেরিফের কার্যালয়ের কর্মকর্তারা হিউস্টন থেকে প্রায় ৫৫ মাইল উত্তরে অবস্থিত ছোট শহর ক্লিভল্যান্ডে হামলার ঘটনায় ফোন পান। পরে ঘটনাস্থলে গিয়ে কয়েকজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

স্থানীয় পুলিশ বলছে, হামলাকারী এআর-১৫ রাইফেল থেকে একটি বাড়িতে গুলি চালিয়ে পাঁচজনকে হত্যা করেছেন। শুক্রবার আনুমানিক রাত সাড়ে ১১টার দিকে এ হামলা চালানো হয়। পরে একটি ফোন কল পেয়ে ঘটনাস্থলে আসেন সান জ্যাকিন্টো কাউন্টি শেরিফ কার্যালয়ের কর্মকর্তারা।

পুলিশ আরও জানায়, তারা এসে ঘটনাস্থলে কয়েকজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। সিএনএনর প্রতিবেদন অনুযায়ী গুলিতে নিহতদের মধ্যে ৮ বছর বয়সী এক শিশু ও দুজন নারী রয়েছেন। মৃত ওই দুই নারীকে শয়নকক্ষে জীবিত দুই শিশুকে আগলে ধরে পড়ে থাকতে দেখা যায়।

এর আগে গত ২৭ মার্চ যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের ন্যাশভিল শহরের একটি স্কুলে বন্দুক হামলার ঘটনা ঘটে। এতে হামলাকারীসহ সাতজন নিহত হন। এদের মধ্যে তিন শিশু ও এক নারী রয়েছেন। ন্যাশভিল শহরের বার্টন হিলস ডক্টর এলাকায় কভেন্যান্ট প্রেসবিটারিয়ান চার্চের কভেন্যান্ট স্কুলে একজন বন্দুকধারী এলোপাতাড়ি গুলি চালায়।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ