40 C
আবহাওয়া
৩:০৯ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » যাত্রীবেশে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে তারা

যাত্রীবেশে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে তারা

যাত্রীবেশে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের নান্দাইলে মন্নাফ আলী ওরফে মনির (৫৫) হত্যাকান্ডের সাথে জড়িত দুজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।অটোরিকশা (মিশুক) ছিনতাই করতে মন্নাফ আলী ওরফে মনিরকে হত্যা করে বলে জানিয়েছে জেলা গোয়েন্দা শাখার পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, জেলার ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়নের মৃত আজিজুল হকের ছেলে নাজমুল হাসান ডিপজল (২৫) ও একই ইউনিয়নের মৃত ছবেদ আলীর ছেলে মো. মোশাররফ হোসেন (৩৮)।

মঙ্গলবার (২৯ মার্চ) বেলা দুইটার দিকে জেলা গোয়েন্দা শাখার পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে সোমবার (২৮ মার্চ) দিবাগত রাতে গাজিপুর জেলার শ্রীপুর থানার জৈনা বাজার এলাকা ও জেলার ত্রিশালের বালিপাড়া ইউনিয়ন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

জেলা গোয়েন্দা শাখার ওসি সফিকুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে, যে তারা দীর্ঘদিন যাবত অটোরিকশা ছিনতাই করে আসছে। ঘটনার দিন বিকালে ১৮ জানুয়ারী অটোরিকশা ছিনতাই করতে যাত্রীবেশে মনিরের অটোরিকশা (মিশুক) ভাড়া নেয় তারা। পরে বিভিন্ন জায়গায় ঘুরাফেরা করে সন্ধ্যার পর উপজেলার চর বেতাগৈর ইউনিয়নের নতুন বাজার এলাকায় নিয়ে মনিরের গলায় মাফলার প্যাঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পর মরদেহ রাস্তার পাশে ঝোপের মধ্যে ফেলে অটোরিকশা (মিশুক) ছিনতাই করে নিয়ে যায়।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে ঘটনার সাথে জড়িত অন্য আসামীদের গ্রেপ্তার ও অটোরিকশা (মিশুক) উদ্ধারের চেষ্টা চলছে।

এই ঘটনায় গত ২০ জানুয়ারী নিহতের ছেলে মো. নাজিম উদ্দিন বাদী হয়ে নান্দাইল থানায় অজ্ঞাত নামা আসামী করে মামলা দায়ের করেন।

নিহত মন্নাফ আলী ওরফে মনির নান্দাইল পৌর শহরের কাকচর এলাকার মৃত আজিম উদ্দিনের ছেলে।

বিএনএ/ হামিমুর রহমান,ওজি

Loading


শিরোনাম বিএনএ