38 C
আবহাওয়া
৫:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » আওয়ামী লীগ নেতা টিপু হত্যা: স্ত্রীকে জিজ্ঞাসাবাদ

আওয়ামী লীগ নেতা টিপু হত্যা: স্ত্রীকে জিজ্ঞাসাবাদ

আওয়ামী লীগ নেতা টিপু হত্যা: স্ত্রীকে জিজ্ঞাসাবাদ

রাজধানীর মতিঝিল আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু হত্যার ঘটনার পর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‍্যাব)-৩ এর টিকাটুলির কার্যালয়ে দুদফায়  তার স্ত্রী ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সংক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ফারহানা ইসলাম ডলিকে ডেকে নেয়া হয় বলে জানিয়েছেন ডলি।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে পরিচালিত র‌্যাব বাংলাদেশের অভ্যন্তরীণ সন্ত্রাস দমনের উদ্দেশ্যে গঠিত চৌকস একটি বাহিনী।

মঙ্গলবার(২৯মার্চ) গণমাধ্যমকে বলেন, গত রাত ১০টার দিকে র‌্যাব আমাকে তাদের টিকাটুলি কার্যালয়ে নিয়ে যায়। আমি কোনো তথ্য জানি কি না, কাউকে সন্দেহ করি কি না এবং টিপুর সঙ্গে কারো শত্রুতা ছিল কি না- এসব তারা আমার কাছে ডিটেইলস (বিস্তারিত) জানতে চায়।

ডলি জানান, এর আগে সাংবাদিক সম্মেলন করার আগে ডিবি ডেকে নিয়েছিল। যেহেতু আমি তার ওয়াইফ, আমার সঙ্গে কোনো কথা শেয়ার করেছিল কি না, কাউকে সন্দেহ হয় কি না- ইত্যাদি জানতে চায়। এ ছাড়া ১০ নম্বর ওয়ার্ডের রাজনৈতিক পরিস্থিতিটা জানতে চেয়েছে।

গত ২৪ মার্চ রাতে নিজস্ব মাইক্রোবাসে বাসায় ফেরার সময় শাজাহানপুরে ব্যস্ততম রাস্তায় আওয়ামী লীগ নেতা টিপুকে গুলি করে হত্যা করা হয়। এ সময় ঘাতকের বুলেটে পথচারী রিকশারোহী বদরুন্নেসা কলেজের ছাত্রী সামিয়া আফরান প্রীতিও মারা যান। গুলিতে আহত হন মাইক্রোবাসচালক মনির।

এ ঘটনায় টিপুর স্ত্রী ফারজানা ইসলাম ডলি বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।

টিপুকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি গুলি বর্ষন করা ভাড়াটে শুটার মাসুম মোহাম্মদ ওরফে আকাশকে ইতোমধ্যেই গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সে এখন সাত দিনের রিমান্ডে রয়েছে।

বিএনএনিউজ২৪,জিএন

 

Loading


শিরোনাম বিএনএ