28 C
আবহাওয়া
৫:৪২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৩, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সাথে ট্রাকের ধাক্কা, নিহত ২

রাঙামাটিতে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সাথে ট্রাকের ধাক্কা, নিহত ২


বিএনএ, রাঙামাটি: পার্বত্য চট্টগ্রামের রাঙামাটির কাউখালীতে কাজ শেষে বাড়ি ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সাথে ট্রাকের ধাক্কা লেগে ২ জন শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছে আরও ২০ জন। বৃহস্পতিবার(২৯ ফেব্রুয়ারি ) রাত সাড়ে আটটার সময় কাউখালী বরইছড়ি-ঘাগড়া সড়কের বগাপাড়া ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে আটটার সময় কাপ্তাইয়ে ডালাইয়ের কাজ শেষ করে ট্রাক করে রাঙামাটি ফিরছিলেন ২০/২৫ জন শ্রমিক। বগাপাড়া ব্রিজে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সাথে ট্রাকের ধাক্কা লেগে ঘটনাস্থলে দু’জন নিহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার রাঙামাটি মেডিকেলে পাঠান।

প্রত্যক্ষদর্শী আব্দুল জব্বার বলেন, কাপ্তাই এলাকায় ঢালাই কাজ শেষে ২৫ থেকে ৩০ জন শ্রমিক একটি দুর্ঘটনাকবলিত ট্রাকে করে ঢালাই মিক্সার মেশিনসহ রাঙামাটি যাচ্ছিলো। অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি (গাজীপুর ন-১১-০২১০) ঘাগড়া বগাপাড়া ব্রিজে ধাক্কা লাগে। এসময় ট্রাকটিতে থাকা শ্রমিকরা ব্রিজের নিচে ছিটকে পড়ে। খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও সেনা সদস্যরা ঘটনাস্থলে উদ্ধার কার্যক্রম পরিচালনা করেন। ঘটনাস্থল থেকে ২ জনের মরদেহ উদ্ধার করা হয়। আহত হয়েছে অন্তত ২০ জন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে প্রত্যক্ষদর্শী জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘাগড়া রেস্টহার্ট পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক বাবুল চাকমা বলেন, ব্রিজে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন নিহত হয়েছে। আহতদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- সাব্বির (২৩) ও আরিফ (২২)। তবে এখনো তাদের বিস্তারিত পরিচয় নিশ্চিত হওয়া যায় নি।

এ বিষয়ে কাউখালী থানার অফিসার ইনচার্জ রাজিব চন্দ্র কর জানান, রাত দশটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার কাজ চলছে। আহতদের রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। গাড়িতে কতজন ছিলো তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

বিএনএ/ কাইমুল ইসলাম ছোটন, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ