32 C
আবহাওয়া
১:২১ অপরাহ্ণ - অক্টোবর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » পাকিস্তানের নতুন অধিনায়ক রিজওয়ান

পাকিস্তানের নতুন অধিনায়ক রিজওয়ান

মোহাম্মদ রিজওয়ান

স্পোর্টস ডেস্ক:  পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) আনুষ্ঠানিকভাবে সাদা বলের ক্রিকেটে দুই ফরম্যাটের জন্য (ওয়ানডে ও টি-টোয়েন্টি) নয়া অধিনায়কের নাম ঘোষণা করেছে গত ২৭ অক্টোবর ২০২৪ । এখন থেকে ওয়ানডে ও টি-টোয়েন্টি সংস্করণে পাকিস্তানকে নেতৃত্ব দেবেন মোহাম্মদ রিজওয়ান। তার সাথে সহকারী হিসেবে থাকছেন আগা সালমান।

২০২০-২১ মৌসুমে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের সিরিজ পাকিস্তান খেলেছিল রিজওয়ানের নেতৃত্বে। এ ছাড়া ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট পাকিস্তান সুপার লিগে মুলতান সুলতানসের অধিনায়ক হিসেবে নিয়মিত খেলছেন তিনি। তার নেতৃত্বে ২০২১ সালে চ্যাম্পিয়ন হয় দল। সবশেষ তিন আসরে রানার্সআপ হয় মুলতান। নেতৃত্ব পেয়ে ভীষণ খুশি রিজওয়ান।

তিনি বলেন, ‘পাকিস্তানের সাদা বলের অধিনায়কের দায়িত্ব পেয়ে আমি খুব সম্মানিত বোধ করছি। এই দায়িত্বে নিজের সর্বোচ্চটা দিতে আমি প্রতিশ্রুতিবদ্ধ এবং নির্বাচক, কোচ ও আমার প্রবল মেধাবী সতীর্থদের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি। ঐক্যবদ্ধ হয়ে আমরা ভক্ত-সমর্থকদের প্রত্যাশা পূরণ করতে পারব।’

আগামী ৪ নভেম্বর মেলবোর্নে শুরু হবে অস্ট্রেলিয়া-পাকিস্তানের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। তাছাড়া

জিম্বাবুয়ের বিপক্ষে পাকিস্তানের তিনটি ওয়ানডে মাঠে গড়াবে আগামী ২৪, ২৬ ও ২৮ নভেম্বর। আর টি-টোয়েন্টি তিনটি হবে ১, ৩ ও ৫ ডিসেম্বর। সবগুলো ম্যাচই হবে বুলাওয়ায়োতে।

বিএনএনিউজ২৪, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ