28 C
আবহাওয়া
২:৩৩ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » ব্যারিকেড ভেঙে সমাবেশের প্রস্তুতি জামায়াতের

ব্যারিকেড ভেঙে সমাবেশের প্রস্তুতি জামায়াতের

ব্যারিকেড ভেঙে সমাবেশের প্রস্তুতি জামায়াতের

বিএনএ, ঢাকা: পুলিশের কাছ থেকে অনুমতি না পেলেও সমাবেশ করতে আরামবাগ হাই স্কুল ও কলেজের সামনের মঞ্চ তৈরি করছেন জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা।ব্যারিকেড ভেঙে তারা সমাবেশের প্রস্তুতি নিচ্ছে।

শনিবার( ২৮ অক্টোবর) বেলা পৌন ১টার দিকে নটরডেম কলেজের দক্ষিণ পাশের গলি দিয়ে পুলিশের ব্যারিকেড পার হয়ে জামায়াতের শত শত নেতাকর্মী মঞ্চের কাছে চলে যান। পরে পুলিশ আবারও সেখানে ব্যারিকেড দেয়। আরামবাগ হাই স্কুলের দুই পাশে পুলিশের ব্যারিকেডের দুই দিকে জামায়াত-শিবিরের কর্মীরা অবস্থান নিয়ে আছেন।

নেতাকর্মীদের মুক্তি এবং কেয়ারটেকার সরকারের দাবিতে শাপলা চত্বরে সমাবেশের ঘোষণা দিয়েছিল জামায়াত। কিন্তু নিবন্ধন না থাকায় তাদের অনুমতি দেওয়া হয়নি বলে শুক্রবার জানিয়ে দিয়েছিল ঢাকা মহানগর পুলিশ।

শনিবার সকাল থেকে মতিঝিলের শাপলা চত্বরে নেওয়া হয় কঠোর নিরাপত্তা। শাপলা চত্বরের প্রবেশপথের সড়কগুলোতে বসানো হয় ব্যারিকেড। বিভিন্ন পয়েন্টে মোতায়েন করা হয় বিপুল সংখ্যক পুলিশ। এর মধ্যে জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা আরামবাগের সড়কে জড়ো হতে থাকেন। বেলা সাড়ে ১১টার পর তারা আরামবাগ হাই স্কুল ও কলেজের পাশে সড়কের পশ্চিম পাশে মাইক ও ছোট কয়েকটি মিনি ট্রাক জড়ো করে মঞ্চ তৈরি শুরু করেন।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ