23 C
আবহাওয়া
১২:৩৫ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » উন্নয়ন অব্যাহত থাকলে ২০৪১’র আগেই হবে স্মার্ট বাংলাদেশ-মিজান

উন্নয়ন অব্যাহত থাকলে ২০৪১’র আগেই হবে স্মার্ট বাংলাদেশ-মিজান

আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার

 ফেনী :  ফেনী জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য, সুলতান আহম্মেদ ওয়লেফেয়ার ফাউন্ডেশন এর চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার বলেছেন, আজকের শিক্ষার্থীদের চতুর্থ শিল্পবিপ্লব ও স্মার্ট বাংলাদেশের উপযোগি নাগরিক হিসেবে নিজেদের গড়ে তোলার আহবান জানিয়েছেন। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা ২০২২ সালের ১২ ডিসেম্বর ডিজিটাল বাংলাদেশ দিবসে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের ঘোষণা দেন। যা এদেশের মানুষের মনে শুধু আলোড়ন সৃষ্টিই করেনি, নব আশার সঞ্চার করেছে।

বৃহস্পতিবার(২৮ সেপ্টেম্বর) সকালে ছাগলনাইয়াস্থ চাঁদগাজী তৌহিদ একাডেমি কার্যালয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে শিক্ষার গুণগত মান উন্নয়নের লক্ষ্যে আয়োজিত অভিভাবক সমাবেশে তিনি এ সব কথা বলেন।

আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার বলেন, দূরদর্শী, প্রজ্ঞাবান ও বিচক্ষণ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে পারলে ২০৪১-এর আগেই বাংলাদেশ হবে বুদ্ধিদীপ্ত, উদ্ভাবনী ও সমৃদ্ধ উচ্চ অর্থনীতির আধুনিক স্মার্ট বাংলাদেশ। শিক্ষাজীবন শেষে কোন যুবক তরুণ-তরুণী বেকার বসে থাকুক সেটা সরকার চায় না উল্লেখ করে বলেন, সরকার উদ্যেক্তা সৃষ্ঠির জন্য উৎসাহ দিচ্ছে। যারা অন্যদের চাকরি দিতে পারে। এ জন্য স্টার্টআপ আইটি প্রজেক্টে সরকার কোটি কোটি টাকা বিনিয়োগ করছে। 

অভিভাবক সমাবেশে
অভিভাবক সমাবেশ

অভিভাবক সমাবেশে সভাপতিত্ব করেন চাঁদগাজী তৌহিদ একাডেমির সভাপতি ও  ৫ নং মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন পাটোয়ারী। এতে  বিশেষ অতিথি ছিলেন,  চাঁদগাজী তৌহিদ একাডেমির পরিচালক আজিজুল হক আজিম।

আরও পড়ুন : ছাগলনাইয়ার দেবপুর মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন

প্রধানমন্ত্রীর জন্মদিনে পথশিশুদের নিয়ে কেক কাটলেন পলক

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ