30 C
আবহাওয়া
৯:২০ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » নারী বিশ্বকাপ: জোড়া গোলে মান বাঁচল আর্জেন্টিনার

নারী বিশ্বকাপ: জোড়া গোলে মান বাঁচল আর্জেন্টিনার

আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক: ইতালির কাছে হেরে নারীদের বিশ্বকাপ মিশন শুরু করেছিল আর্জেন্টিনা। শুক্রবার দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয় আর্জেন্টিনার নারী দল। হারতে থাকা ম্যাচটি শেষ পর্যন্ত ড্র করে মাঠ ছাড়ে আলবেলিস্তেরা। তুলনামূলক কম শক্তির দেশের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে আর্জেন্টিনার নারী দল।

আক্রমণ, বল দখল সবদিক থেকেই দক্ষিণ আফ্রিকারদের থেকে এগিয়ে ছিল আর্জেন্টিনা। শুরু থেকেই আফ্রিকার নারীদের কোণঠাসা করে রাখে তারা। তবে ম্যাচের ৩০ মিনিটে লিন্ডা মাথোলা দক্ষিণ আফ্রিকাকে এগিয়ে দেন। এই এক গোলের লিড নিয়েই বিরতিতে যায় দক্ষিণ আফ্রিকা।

দ্বিতীয় হাফেও আক্রমণের ধারা বজায় রাখে আর্জেন্টিনার নারীরা। তবে গোলের দেখা পাচ্ছিল না। উল্টো ম্যাচের ৬৬ মিনিটে থেম্বি কাটলানা আফ্রিকার হয়ে ব্যবধান দ্বিগুণ করেন। এক সময় মনে হচ্ছিল ম্যাচটা সহজেই হেরে যাবে আর্জেন্টিনা।

তবে ৭৪ মিনিটে সোফিয়া ব্রাউন ২০ গজ দূর থেকে ডান পায়ের শটে ব্যবধান কমান। আর তার পাঁচ মিনিট পর আবারো গোলের দেখা পায় আলবেলিস্তেরা। ৭৯ মিনিটে আর্জেন্টিনার ইয়ামিলা রদ্রিগেজের ক্রস রমিনা নুনেজ হেড করে জালে পাঠান। শেষ পর্যন্ত এই ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় দুই দলের।

ফিফা নারী ফুটবল বিশ্বকাপ (FIFA Women’s World Cup 2023) এর  আজ যে সব খেলা অনুষ্ঠিত হবে

ইংল্যান্ড-ডেনমার্ক
বেলা ২-৩০ মি., গাজী টিভি ও টি স্পোর্টস।

চীন-হাইতি
বিকেল ৫টা, গাজী টিভি ও টি স্পোর্টস।

ফিফা নারী ফুটবল বিশ্বকাপ (FIFA Women’s World Cup 2023) এর বৃহস্পতিবারের খেলার ফলাফল:

আমেরিকা ও নেদার‌ল্যান্ড ১-১ গোলে ড্র হয়। অন্যদিকে ভিয়েতনামকে ২ গোলে হারায় পর্তুগাল। অস্ট্রেলিয়া ও নাইজেরিয়ার মধ্যে ২-৩ গোলের ব্যবধান শেষ হয়েছে। আর্জেন্টিনা ও দক্ষিণ আফ্রিকা ম্যাচটি ড্র হয়েছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ