27 C
আবহাওয়া
৮:৪৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » টর্চার সেলে পিটিয়ে হত্যার আসামি সেই প্যানেল মেয়র গ্রেপ্তার

টর্চার সেলে পিটিয়ে হত্যার আসামি সেই প্যানেল মেয়র গ্রেপ্তার

পিটিয়ে হত্যার আসামি সেই প্যানেল মেয়র গ্রেপ্তার

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:  মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্যানেল মেয়র শাখের ইসলাম রাজুকে গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ। টর্চার সেলে পিটিয়ে আজিম হোসেন শাহাদাত হত্যা মামলায় রোববার(২৭জুন) রাতে মিরসরাই পৌর এলাকার একটি বাসা থেকে তাঁকে গ্রেপ্তারকরা হয়। বর্তমানে তাঁকে মিরসরাই থানা হাজতে রাখা হয়েছে।

কাউন্সিলর রাজুর সাথে আরো দু-একজনকে গ্রেফতারের কথা স্বীকার করলেও তাদের নাম পরিচয় প্রকাশে অপারগতা প্রকাশ করেছেন মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান।

জানা যায়, গত শুক্রবার (২৬ জুন) আজিম হোসেন শাহাদাত (২০) নামের এক যুবককে রাজুর মালিকানাধীন মিরসরাই পৌরসভার হোপ মা ও শিশু হাসপাতাল ভবনের ৬ষ্ট তলার একটি টর্চার সেলে নির্মম নির্যাতন করে হত্যা করা হয়। এ ঘটনায় রাজু ও তাঁর তিন সঙ্গীকে আসামি করে শুক্রবার রাতেই মিরসরাই থানায় হত্যা মামলা করেন নিহত শাহাদাত হোসেনের বাবা আবদুল বাতেন।

মামলায় ছেলেকে চোখের সামনে পিটিয়ে হত্যার বিবরণ সহ অভিযোগ দায়ের করেন তিনি। এ প্রসঙ্গে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, নিহত আজিম হোসেন শাহদাতের (২০) পিতা আব্দুল বাতেন বাদী হয়ে মিরসরাই থানায় রাজুকে প্রধান আসামি করে ৪ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেছেন। প্রধান আসামি শাখের ইসলাম রাজু সহ আরো একাধিক ব্যাক্তিকে আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে অন্য আটককৃতদের নাম পরিচয় প্রকাশ করা যাচ্ছে না।

পুলিশ সুপার এসএম রাশেদুল হক জানান, গ্রেফতার কৃতদের জিজ্ঞাসাবাদ চলছে আশা করছি হত্যার মূল রহস্য ও কারন সম্পর্কে জানা যাবে।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের একাদিক নেতৃত্বাধিন নেতা জানান, শাখের ইসলাম রাজু একসময় পুলিশের এএসআই হিসেবে চাকরী করতো তার অনৈতিক কাজের জন্য তাকে পুলিশের চাকরি থেকে বহিষ্কার করা হয়। কাউন্সিলর রাজু তার সন্ত্রাসী বাহিনী ব্যবহার করে পাহাড়ী সরকারী বন উজাড় করে চোরাই কাঠ ও মাদকের ব্যবসার স্বর্গরাজ্য গড়ে তুলেছে।

 

বিএনএনিউজ২৪, আশরাফ উদ্দিন,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ