30 C
আবহাওয়া
৪:১৭ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » নীলফামারীতে পুকুরে ডুবে প্রাণ গেল শিক্ষার্থীর

নীলফামারীতে পুকুরে ডুবে প্রাণ গেল শিক্ষার্থীর

নীলফামারীতে পুকুরে ডুবে প্রাণ গেল শিক্ষার্থীর

বিএনএ, নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে পুকুরের পানিতে ডুবে সাজু (১৪) নামের এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার (২৮ মে) দুপুরে শহরের উপকণ্ঠে কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ মতিরবাজার এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

নিহত সাজু সৈয়দপুর শহরের কয়ানিজপাড়া দোলাপাড়া এলাকার জাবেদ আলীর ছেলে। সে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল।

জানা যায়, রোববার দুপুরে সে তার চার সহপাঠী মিলে বাড়ির অদূরে ধলাগাছ মতিরবাজার এলাকায় যায়। এ সময় তারা সেখানে থাকা একটি পুকুরে গোসল করতে নামে। এরপর তার চার সহপাঠী সাঁতার কেটে পুকুরের এক পাশে থেকে অপর পাশে গিয়ে উঠলেও সাজু পানিতে ডুবে যায়। পরে তার সহপাঠীরা তাকে খুঁজতে থাকে। খোঁজাখুঁজির পর তার কোনো হদিস না পেয়ে ঘটনাটি তারা আশপাশের লোকজনকে জানায়।

পরে আশপাশের লোকজন ঘটনাটি সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের সৈয়দপুর স্টেশনকে অবগত করে। খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পুকুরে নেমে শিশু সাজুকে উদ্ধার করেন। পরবর্তীতে তাকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে গিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

সৈয়দপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের সিনিয়র স্টেশন অফিসার মো. খুরশীদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রায় এক ঘণ্টা চেষ্টার পর শিশু সাজুকে উদ্ধার করা হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ