31 C
আবহাওয়া
১:২০ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » বাস চাপায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত

বাস চাপায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত

বাস চাপায় দুই এসএসসি পরীক্ষার্থী নিহত

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুরে বাস চাপায় মোটরসাইকেল আরোহী দুই এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে একজন। রোববার (২৮ মে) দুপুর পৌনে ২ টায় ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের বেলতলী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের নগুয়া গ্রামের আবু সাইদের ছেলে শুভ (১৬) এবং নেত্রকোনা সদর উপজেলার বড় কাটুরী এলাকার সাইফুল ইসলামের ছেলে সুমিত (১৬)। সুমিত কাশিগঞ্জ বাজার এলাকায় তার নানার বাড়িতে থেকে লেখাপড়া করতেন। দু’জনই কাশিগঞ্জের ক্রিয়েশন মডেল স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিলেন।

শ্যামগঞ্জ পুলিশ ফাড়ির ইনচার্জ এ কে এম মঞ্জুরুল হক আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহত শুভ ও সুমিতের বন্ধু নাজমুল শ্যামগঞ্জ রেলওয়ে উচ্চবিদ্যালয় কেন্দ্রে এসএসসি পরীক্ষা দিতে যান। পরে নিহত শুভ ও সুমিত তাকে আনতে মোটরসাইকেল নিয়ে শ্যামগঞ্জে যান। পরীক্ষা শেষে শ্যামগঞ্জ থেকে মোটরসাইকেলে ফেরার পথে কাশিগঞ্জের দিকে আসছিলেন। পথিমধ্যে বেলতলী নামক স্থানে আসতেই বিপরীত দিক থেকে আসা নেত্রকোনাগামী একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শুভ মারা যান। গুরুতর আহত অবস্থায় সুমিত ও নাজমুলকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে বিকালের দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুমিত মারা যায়। নাজমুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করেন।

এ কে এম মঞ্জুরুল হক আকন্দ বলেন, নিহত শুভ’র মরদেহ তার স্বজনরা বাড়িতে নিয়ে গেছে। সুমিতের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিএনএনিউজ/হামিমুর রহমান,বিএম

Loading


শিরোনাম বিএনএ