26 C
আবহাওয়া
৯:৪৮ পূর্বাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » অজ্ঞানপার্টির খপ্পরে প্রাণ গেল ব্যবসায়ীর

অজ্ঞানপার্টির খপ্পরে প্রাণ গেল ব্যবসায়ীর

অজ্ঞানপার্টি

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহে অজ্ঞান পার্টির খপ্পরে পরে হাছেন আলী (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এসময়  তাঁর কাছ থেকে খোয়া গেছে   ৯৬ হাজার টাকা।

শনিবার (২৮ মে) ভোররাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত আশরাফ আলী জেলার ফুলপুর উপজেলার কাজিয়াকান্দা খা-পাড়া এলাকার মৃত আব্বাস আলীর ছেলে। তিনি  আমুয়াকান্দা বাজারের মনোহরী ব্যবসায়ী ছিলেন। কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কাশেম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, নিহত হাসেন আলীর আমুয়াকান্দা বাজারে মনোহারী দোকান আছে। গত মঙ্গলবার (২৪ মে) তিনি সকাল ১০ টার দিকে ৯৬ হাজার টাকা নিয়ে দোকানের মালামাল কেনার জন্য বাস যোগে ময়মনসিংহের ছোট বাজারে আসছিলেন। বাসে করে আসার সময় অজ্ঞান পার্টির সদস্যরা তাকে অজ্ঞান করে টাকা নিয়ে চলে যায়। পরে তার সাথে থাকা অন্যরা নগরীর পাটগোদাম ব্রীজ মোড়ে এসে বাস থেকে নামার জন্য তাকে ডাকাডাকি করে। তবে তিনি কোন সাড়া দেননি।  তার অজ্ঞান হওয়ার বিষয়টি বুঝতে পেরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোররাতে মারা যায়।

এসআই আবুল কাশেম আরও বলেন, মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে। নিহতের পরিবার বিনা ময়না তদন্তে মরদেহ নেয়ার জন্য আবেদন করেছে। তবে এখনো কোন সিদ্ধান্তে আসেনি।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ