34 C
আবহাওয়া
২:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » চাঁদপুরে পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত ২

চাঁদপুরে পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত ২

রাজধানীতে অজ্ঞাত পরিচয় দুই নারী নিহত

বিএনএ,  চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তিতে পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এতে তিনজন আহত হয়েছেন।

বুধবার রাতে কালিয়াপাড়া-কচুয়া সড়কের কালিয়াপাড়া বশির উল্লাহ মেডিকেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আবুল কাশেম (৪৫) ও আব্দুর রব (৫৫)। নিহত আবুল কাশেম ও আব্দুর রব শাহরাস্তি উপজেলার হোসেনপুর গ্রামের স্বর্ণকার পাড়ার বাসিন্দা।

আহতরা হলেন-কচুয়া উপজেলার বাসিন্দা আব্দুর রশিদ ও আশেক আলী। চালকের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত পৌনে ৮টার দিকে কালিয়াপাড়ামুখী সিএনজিচালিত অটোরিকশা সামনে থাকা পিকআপভ্যানকে অতিক্রম করছিল। এ সময় সামনে থাকা একটি ভ্যানগাড়ি দেখতে পেয়ে হঠাৎ করেই গতি নিয়ন্ত্রণ করতে গিয়ে রাস্তার মধ্যে উল্টে যায়। এ সময় পেছনে থাকা পিকআপভ্যানটি তাদের ওপরে আছড়ে পড়ে। এ সময় ঘটনাস্থলেই হোসেনপুর এলাকার কাঁচামাল বিক্রেতা আবুল কাশেম প্রাণ হারান। হোসেনপুর এলাকার কৃষক আব্দুর রবকে হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান।

শাহরাস্তি ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন মাষ্টার (ভারপ্রাপ্ত) মাহফুজুর রহমান বলেন, খবর পেয়ে শাহরাস্তি থানা পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে আসে। ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, নিহতদের সুরতহাল তৈরী করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

বিএনএ/ এমএফ/হাসনা

Loading


শিরোনাম বিএনএ