29 C
আবহাওয়া
৩:১০ অপরাহ্ণ - জুন ২০, ২০২৪
Bnanews24.com
Home » নোবিপ্রবির ৪ শিক্ষার্থী বহিষ্কার

নোবিপ্রবির ৪ শিক্ষার্থী বহিষ্কার


বিএনএ, নোবিপ্রবি: বিভিন্ন শিক্ষাবর্ষের টার্ম পরীক্ষায় অসদুপায় অবলম্বনের করায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৪ শিক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে বহিষ্কার করা হয়েছে।

বুধবার( ২৮ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দফতর বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বহিষ্কৃত শিক্ষার্থীরা হলেন, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম (এমআইএস) বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের রুমা আক্তার, মাইক্রোবায়োলজি বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের সুকান্ত কুমার দাস, বাংলা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের জুহায়ের ওয়াসিম তুর্য ও একই বিভাগের একই শিক্ষাবর্ষের তানজিলা আক্তার।

রেজিস্ট্রার মো.জসীমউদ্দীন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, কর্তৃপক্ষের অনুমোদনক্রমে গত ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শৃংখলা বোর্ডের সভার সিদ্ধান্তক্রমে সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সম্প্রতি অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষাবর্ষের টার্ম পরীক্ষায় অসদুপায় অবলম্বনের কারণে নিম্নোক্ত শিক্ষার্থীদের বিভিন্ন মেয়াদে বিশ্ববিদ্যালয় হতে বহিষ্কার করা হলো।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, এমআইএস স্নাতকোত্তরের ২০২১-২২ শিক্ষাবর্ষের এক ছাত্রীকে সংশ্লিষ্ট সেমিস্টারের সকল পরীক্ষা বাতিল সহ এক বছরের জন্য বহিষ্কার করা হয়েছে, মাইক্রোবায়োলজি বিভাগের স্নাতকোত্তর ২০২১-২২ শিক্ষাবর্ষের এক ছাত্রকে সেমিস্টারের সকল পরীক্ষা বাতিলসহ এক বছরের জন্য বহিষ্কার করা হয়েছে।

বিজ্ঞপ্তি সূত্রে আরও জানা যায়, কোর্সের পরীক্ষায় একে অপরের উত্তরপত্রে লিখে দেওয়ার অভিযোগে বাংলা বিভাগের স্নাতক ২০১৯-২০ শিক্ষাবর্ষের এক ছাত্রকে শৃঙ্খলা বোর্ডের সিদ্ধান্তক্রমে সংশ্লিষ্ট সেমিস্টারের সকল পরীক্ষা বাতিলসহ এক বছরের জন্য বহিষ্কার করা হয়েছে এবং একই অভিযোগে বাংলা বিভাগের এক ছাত্রীকেও এক বছরের জন্য বহিষ্কার করা হয়েছে।

বিএনএ/শাফি, এমএফ/হাসনা

Loading


শিরোনাম বিএনএ