26 C
আবহাওয়া
১০:১০ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » পরাজয়ের প্রতিশোধ নিতে খুন,মেম্বার পদপ্রার্থী আটক

পরাজয়ের প্রতিশোধ নিতে খুন,মেম্বার পদপ্রার্থী আটক

পরাজয়ের প্রতিশোধ নিতে খুন,মেম্বার পদপ্রার্থী আটক

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের রাঙ্গুুনিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত হয়ে জয়ী মেম্বারের প্রবাসী ভাইকে নির্মম ও নৃশংসভাবে হত্যায় দায়েরকৃত মামলার এক নম্বর আসামী পরাজিত মেম্বার পদপ্রার্থী আজগর আলীকে  (৪৫) আটক করেছে র‌্যাব। রোববার (২৭ ফেব্রুয়ারি) নগরীর সদরঘাট থেকে তাকে আটক করা হয়।

আটক কৃত আজগর আলী রাঙ্গুনিয়া থানার বগাবিলি এলাকার নবীর হোসেনের ছেলে।

র‌্যাব-৭ জানায়, গত ২ ফেব্রুয়ারি চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানাধীন রাজানগর ইউনিয়নের ৩নং ওয়ার্ড বগাবিলি গ্রামের মোহাম্মদ ইউসুফ আলী (৪৫) উপজেলার রাণীরহাট বাজার থেকে নিজ বাড়ী ফেরার পথে বগাবিলি ব্রীজের কাছে পৌছালে এলাকার কতিপয় দুস্কৃতিকারী ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফলকে কেন্দ্র করে অতর্কিত হামলা করে ইউসুফ আলী’র হাত, পা, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় ইউসুফকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালসহ তিনটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সর্বশেষ নগরীর পার্কভিউ হাসপাতালে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। গত ১২ ফেব্রুয়ারি ভোর ৫টার দিকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইউসুফ আলী মৃত্যুবরণ করেন।

হামলার ঘটনায়  গত ৬ ফেব্রুয়ারি নিহতের স্ত্রী বাদী হয়ে চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানায় ১২ জনকে এবং অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। যা পরবর্তীতে হত্যা মামলায় রূপান্তরিত হয়।

র‌্যাব-৭ জানতে পারে যে, উক্ত মামলার এজাহারনামীয় এক নম্বর আসামি পরাজিত মেম্বার পদপ্রার্থী আজগর আলী(৪৫) চট্টগ্রাম মহানগরীর সদরঘাট এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে রোববার(২৭ ফেব্রুয়ারি) ওই স্থানে অভিযান চালিয়ে আজগর আলীকে আটক করে।

উল্লেখ্য,  চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানাধীন ১নং রাজানগর ইউনিয়নে ২০২১ সালের ২৮ নবেম্বর  নির্বাচন হয়। উক্ত নির্বাচনে  মেম্বার প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন বর্তমান তৈয়ব মেম্বার ও আজগর আলী। নির্বাচনে আজগর আলী শোচনীয়ভাবে পরাজিত হন। এই পরাজয়ের কারণেই আজগর আলীর মনে ক্ষোভ সৃষ্টি হয় এবং তৈয়ব মেম্বারের সাথে শত্রুতা বাড়তে থাকে। এই ক্ষোভ থেকেই আজগর আলী তৈয়ব মেম্বারের ওপর বেশ কয়েকবার হামলা করেন এবং সর্বশেষ তৈয়ব মেম্বারের প্রবাসী ভাই ইউসুফ আলীর উপর নির্মম, নৃশংস ও পাশবিক হামলা করেন এবং তিনি ১০ দিন আইসিউতে থেকে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মৃত্যু বরণ করে থাকেন।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ