29 C
আবহাওয়া
৭:০৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » হত্যাচেষ্টার অভিযোগে থানায় জিডি করলেন বুবলী

হত্যাচেষ্টার অভিযোগে থানায় জিডি করলেন বুবলী

বুবলী

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। সম্প্রতি তাকে গাড়িচাপা দিয়ে দুইবার তাকে হত্যাচেষ্টা করা হয়েছে বলে তিনি স্যোশাল মিডিয়ায় অভিযোগ করে স্ট্যাটাস দেন। এরপর নিজের নিরাপত্তার জন্য শনিবার রাতে থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরি করেছেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন বাবা ও ছোট ভাই।

থানায় ডায়েরি করার বিষয়টি নিশ্চিত করেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতারুজ্জামান ইলিয়াস। রাজধানীর উত্তরা পশ্চিম থানায় দায়ের করা বুবলীর সাধারণ ডায়েরি নম্বর ১৯১৭।

এ প্রসঙ্গে বুবলী বলেন, ভেবেছিলাম, দু’এক দিন পর সাধারণ ডায়েরি করব। এরই মধ্যে গতকাল সন্ধ্যায় আমি একটি পুরস্কার প্রদান অনুষ্ঠানে অংশ নেই। বাসায় ফিরতে রাত ১১টা বেজে যায়। বাসায় ফেরার পর আব্বু-আম্মু বলেন, কয়েক দিন ধরে যেসব ঘটনা ঘটছে, তাতে আর দেরি করার কোনো মানে হয় না। আজ রাতেই যেন ঘটনাটি থানায় অবহিত করি। এরপর আব্বু, ছোট ভাইসহ থানায় গিয়ে ঘটনাটি উল্লেখ করে সাধারণ ডায়েরি করেছি।

বুবলী ডায়েরিতে উল্লেখ করেন: ‘আমি একজন চলচ্চিত্র অভিনেত্রী। চলচ্চিত্রের কাজের কারণে প্রায় সময় আমাকে বিভিন্ন জায়গায় যাওয়া–আসা করতে হয়। শুটিংয়ের কারণে বাসায় ফিরতে অনেক সময় রাত হয়ে যায়। এমতাবস্থায় প্রায় গত বেশ কয়েক দিন অজ্ঞাতনামা ব্যক্তিরা নম্বরবিহীন প্রাইভেটকার ও মাইক্রোবাস ব্যবহার করে আমাকে ফলো করছে। অদ্য ২৫ ফেব্রুয়ারি দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে নারায়ণগঞ্জ থেকে শুটিং শেষ করে উত্তরার ১০ নম্বর সেক্টরে বাড়িতে ফেরার পথে আনুমানিক ৩টার সময় উত্তরা পশ্চিম থানার ৩ নম্বর সেক্টরের জসীমউদ্দীন রোডে পৌঁছামাত্র উল্টো দিক থেকে নম্বর প্লেটবিহীন একটি প্রাইভেটকার এসে আমার গাড়ির সামনে হার্ড ব্রেক করে। আমি আশঙ্কা করছি, অজ্ঞাতনামা ব্যক্তিরা যেকোনো সময় আমার ক্ষতি করতে পারে। উপরোক্ত বিষয়টি আপনার থানায় সাধারণ ডায়েরি করতে যেন মর্জি হয়।’

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ