28 C
আবহাওয়া
৮:৪১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ঘরের মাঠে হারল চট্টগ্রাম

ঘরের মাঠে হারল চট্টগ্রাম

ঘরের মাঠে হারল চট্টগ্রাম

বিএনএ, স্পোর্টস ডেস্ক : শুরু হয়েছে বিপিএল চট্টগ্রাম পর্বের খেলা। শুক্রবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চট্টগ্রাম পর্বের প্রথম খেলায় খুলনা টাইগার্সের কাছে ৬ উইকেটে হেরেছে স্বাগতিক চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন খুলনার অধিনায়ক মুশফিকুর রহিম।

প্রথমে ব্যাট করতে নামা চট্টগ্রাম ৩ রানেই ওপেনার কেনার লুইসের উইকেট হারায়। তিন নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে উইল জ্যাকসকে সঙ্গে নিয়ে ৫৭ রানের জুটি গড়েন আফিফ হোসেন। এরপর সময়ের ব্যবধানে উইকেট হারায় চট্টগ্রাম। ২৮ রান করে ফেরেন জ্যাকস। ৩৭ বলে তিন চার ও দুই ছক্কায় ৪৪ রান করেন আফিফ। ইনিংসের শেষ দিকে নাঈম ইসলামের ১৯ বলে অপরাজিত ২৫ রানে ভর করে ৮ উইকেটে ১৪৩ রান তুলতে সক্ষম হয় চট্টগ্রাম। খুলনার হয়ে ৩ ওভারে ১৮ রান খরচ করে ৩ উইকেট নেন লংকান তারকা অলরাউন্ডার থিসেরা পেরেরা

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

জবাবে ব্যাটিংয়ে নেমে ৭ বল ও ৬ উইকেট হাতে রেখে সহজেই জয়ের বন্দরে পৌঁছে যায় খুলনা। দলের পক্ষে সর্বোচ্চ ৫৭ রান করেছেন ওপেনিংয়ে নামা আন্দ্রে ফ্লেচার। ৮৭ বলে সাজানো তার ইনিংসটিতে ছিল ৬টি চার ও ২টি ছয়ের মার। এছাড়া মুশফিকুর রহিম করেছেন ৪৪ রান। ৩০ বল মোকাবিলায় এই রান করেন তিনি। শেষ দিকে সিক্কুগে প্রসন্নর ১৫ বলে ২৩ রানের ক্যামিও ইনিংসের ওপর ভর করে সহজ জয় পায় রূপসা নদীর পাড়ের দলটি।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ