29 C
আবহাওয়া
৭:৫০ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মেসিহীন ম্যাচে জয় পেল আর্জেন্টিনা

মেসিহীন ম্যাচে জয় পেল আর্জেন্টিনা

মেসিহীন ম্যাচে জয় পেল আর্জেন্টিনা

বিএনএ ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে লিওনেল মেসিকে ছাড়াই চিলির বিপক্ষে গোলে জয় পেয়েছে আর্জেন্টিনা। শুক্রবার (২৮ জানুয়ারি) ভোরে চিলির মাঠে অনুষ্ঠিত ম্যাচের শুরুতে কিছুটা চাপে থাকলেও সময়ের সঙ্গে মানিয়ে নেয় আর্জেন্টিনা। সপ্তম মিনিটে ডি মারিয়ার গোলে এগিয়ে যায় আলবিসেলেস্তেরা। ওই লিড অবশ্য বেশিক্ষণ ধরে রাখে পারেনি আর্জেন্টিনা। ম্যাচের ২০তম মিনিটে স্বাগতিক চিলিকে সমতায় ফেরান বেন ব্রেন্টন দিয়াজ।

এরপর ম্যাচের ২৫ মিনিটে ডি মারিয়ার বক্সের বাইরে থেকে নেয়া একটি শট আটকে দেন গোলরক্ষক ক্লদিও ব্রাভো। ৩৪ মিনিটেও রদ্রিগো ডি পলের শট ঠেকিয়ে দেন। কিন্তু ফিরতি বল পেয়ে যান মার্টিনেজ। গোল করতে ভুল করেননি তিনি।

পিছিয়ে থেকেই বিরতিতে যায় স্বাগতিকরা। বিরতি থেকে ফিরে কিছুটা ছন্দহীন ফুটবল খেলতে থাকে দুই দলই। শেষ পর্যন্ত আর গোলের দেখা পায়নি চিলি। এতেই ২-১ গোলে জয় পেয়ে যায় আর্জেন্টিনা।

এই জয়ে টানা জয়ের রেকর্ড ধরে রাখল আর্জেন্টিনা। ১৪ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে দুইয়ে অবস্থান করছে তারা। ১৫ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে সাতে আছে চিলি। ব্রাজিল ১৪ ম্যাচে ১১ জয় ও তিন ড্রয়ে ৩৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ