29 C
আবহাওয়া
১০:২৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রীর সাথে চট্টগ্রাম-৮ আসনের স্বতন্ত্র প্রার্থী বিজয়ের সাক্ষাত

প্রধানমন্ত্রীর সাথে চট্টগ্রাম-৮ আসনের স্বতন্ত্র প্রার্থী বিজয়ের সাক্ষাত

প্রধানমন্ত্রীর সাথে চট্টগ্রাম-৮ আসনের স্বতন্ত্র প্রার্থী বিজয়ের সাক্ষাত

বিএনএ, চট্টগ্রাম: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাত করেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের চট্টগ্রাম-৮ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বিজয় কুমার চৌধুরী কিষান (ফুলকপি)। বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে রাজধানীর গণভবনে প্রধানমন্ত্রীর সাথে দেখা করেন তিনি।

বিজয় কিষান জানান, সাক্ষাতে প্রধানমন্ত্রী বলেছেন, আসন্ন ৭ জানুয়ারির নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, অংশগ্রহণমূলক ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে। ভোটারবান্ধব পরিবেশ বজায় রেখে, নির্বাচনে অংশগ্রহণের মানসিকতা ধারণ করে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নির্বাচনে অংশ নিতে হবে।

স্বতন্ত্র প্রার্থী বিজয় আরও জানান, আমি মাননীয় প্রধানমন্ত্রীকে বলেছি নির্বাচনকে ঘিরে চট্টগ্রাম-৮ আসনে মানুষজনের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। এছাড়া প্রধানমন্ত্রী আমার পিসা শ্বশুর অধ্যক্ষ গোপাল কৃষ্ণ মুহুরীর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। আমাদের পরিবারের খোঁজ-খবর নিয়েছেন।

এসময় প্রধানমন্ত্রী বোয়ালখালীবাসীকে সালাম/নমস্কার জানিয়ে বলেছেন আবারও নির্বাচিত হয়ে তিনি চট্টগ্রাম-৮ আসনের জনগণের জীবনমান উন্নয়নে কাজ করবেন।

আরও পড়ুন: আচরণবিধি লঙ্ঘন: বাহারকে ১ লাখ ও শম্ভুকে ৫০ হাজার টাকা জরিমানা 

প্রসঙ্গত, স্বতন্ত্র প্রার্থী ‘ফুলকপি’ প্রতীকের বিজয় কুমার চৌধুরী চট্টগ্রাম সিটি করপোরেশনের জামালখান ওয়ার্ডের সাবেক কাউন্সিলর। এই আওয়ামী লীগ নেতার গ্রামের বাড়ি বোয়ালখালী উপজেলার দক্ষিণ সারোয়াতলী গ্রামে। পেশায় প্রকৌশলী হিসেবে বিজয় ২০০০-২০১০ ইং পর্যন্ত (১১ বৎসর) বাখরাবাদ গ্যাস সিস্টেমস লিমিটেড-এ (বিজিএসএল) কর্মরত ছিলেন। বিজিএসএল বর্তমানে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড (কেজিডিসিএল) নামে পরিচিত। ছাত্রজীবনে তিনি চট্টগ্রাম বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন।

বিএনএনিউজ/ বাবর মুনাফ

Loading


শিরোনাম বিএনএ