24 C
আবহাওয়া
৪:৫৯ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » জায়েদ থাকায় সিনেমা থেকে সরে গেলেন নিপুণ

জায়েদ থাকায় সিনেমা থেকে সরে গেলেন নিপুণ

জায়েদ

বিনোদন ডেস্ক: এক সিনেমায় অভিনয় করবেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তার। ‘অপারেশন জ্যাকপট’ ছবিতে পর্দা ভাগ করবেন তারা। সোমবার (২৫ অক্টোবর) বিষয়টি প্রকাশ্যে আসে।

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদকে কেন্দ্র করে জায়েদ-নিপুণের দ্বন্দ্ব থাকায় একই সিনেমায় এই দুই তারকার উপস্থিতি অবাক করেছে সিনেমাপ্রেমীদের। নিপুণের সঙ্গে পর্দা ভাগের বিষয়ে জায়েদের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন ‘আমি এখন দুবাই, আগে দেশে আসি’।

অন্যদিকে নিপুণ শোনালেন নতুন কথা। সিনেমা থেকে সরে দাঁড়াচ্ছেন তিনি। সংবাদমাধ্যমে এই অভিনেত্রী বলেন, ‘অপারেশন জ্যাকপট’ সিনেমাতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলাম। এখন শুনছি সিনেমাটিতে জায়েদ খানও অভিনয় করবে। আমি এই মুহূর্তে জায়েদ খানের সঙ্গে এক সিনেমায় শুধু অভিনয়ই নয়, তার সঙ্গে কিছুতেই স্ক্রিন শেয়ার করতে চাইছি না। তাই সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।

ইতোমধ্যে নিপুণ সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠানের সঙ্গে কথা বলে তার সিদ্ধান্তের কথা জানিয়েছেন। চুক্তির সাইনিং মানিও (বুধবার) তাদের ফেরত পাঠাবেন এ নায়িকা।

বড় বাজেটের ছবি ‘অপারেশন জ্যাকপট’-এ জায়েদ ও নিপুণ অভিনয় করবেন বলে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী। জানা গেছে সিনেমাটি তিনিই প্রযোজনা করবেন। পরিচালনা করবেন ভারতীয় নির্মাতা রাজীব বিশ্বাস।

উল্লেখ্য, ১৯৭১ সালের মুক্তিযোদ্ধাদের সফল গেরিলা যুদ্ধের কাহিনি নিয়ে নির্মিত হবে ‘অপারেশন জ্যাকপট’ সিনেমা। মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে নির্মিত হবে চলচ্চিত্রটি। সিনেমার প্রধান আট চরিত্রে থাকবেন আটজন নায়ক। মোট ৮০ জন অভিনয়শিল্পী কাজ করবেন এতে। খুব শিগগিরই শুরু হবে এর শুটিং। ২০২৪ সালের মাঝামাঝি সিনেমাটি মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছে নির্মাতা কর্তৃপক্ষ।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ