32 C
আবহাওয়া
১২:৫৭ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » কিউইদের বিপক্ষে টাইগারদের সম্ভাব্য একাদশ

কিউইদের বিপক্ষে টাইগারদের সম্ভাব্য একাদশ

ক্রিকেট

স্পোর্টস ডেস্ক: টেস্ট এবং ওয়ানডের পর নিউজিল্যান্ডের মাটিতে এবার টি-টোয়েন্টি ফরম্যাটে হারের বৃত্ত ভাঙতে চায় সফরকারী বাংলাদেশ। এমন লক্ষ্য নিয়ে বুধবার (২৭ ডিসেম্বর) নেপিয়ারের ম্যাকলিন পার্কে কিউইদের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে খেলতে নামছে টাইগাররা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১২টা ১০ মিনিটে।

ফরম্যাট বদল হলেও ভালো কিছুই প্রত্যাশা করছে টিম বাংলাদেশ। তবে ম্যাচের আগে আলোচনায় কেমন হতে পারে টাইগারদের প্রথম টি-টোয়েন্টির একাদশ।

ধারণা করা হচ্ছে, তৃতীয় ও শেষ ওয়ানডে থেকে দুটি পরিবর্তন আসতে পারে প্রথম টি-টোয়েন্টিতে। সেক্ষেত্রে সৌম্য সরকারের সঙ্গে গোড়াপত্তন করতে পারেন লিটন দাস। তিনে নাজমুল হোসেন শান্ত, আর চারে খেলতে পারেন তাওহীদ হৃদয়।

এদিকে মিডল-অর্ডারে তরুণদের উপরেই আস্থা রাখতে হচ্ছে টিম টাইগার্সকে। সেক্ষেত্রে পাঁচে আফিফ হোসেন আর ছয়ে শামীম হোসেনকে দেখা যেতে পারে। আর যথারীতি ফিনিশারের ভূমিকায় থাকবেন মেহেদী হাসান মিরাজ।

আটে লেগ-স্পিনার রিশাদ হোসেন। তিন বিশেষজ্ঞ পেসার হিসেবে মোস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব, শরিফুল ইসলামকে একাদশে দেখা যেতে পারে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ :

লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, আফিফ হোসেন, শামীম হোসেন, মেহেদী হাসান মিরাজ, রিশাদ হোসেন, মুস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব, শরিফুল ইসলাম।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ