28 C
আবহাওয়া
১১:৪৭ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » টি টোয়েন্টিতে প্রথমবার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-ইংল্যান্ড

টি টোয়েন্টিতে প্রথমবার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-ইংল্যান্ড

টি টোয়েন্টিতে আজ প্রথমবার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-ইংল্যান্ড

বিএনএ ক্রীড়া ডেস্ক: টি টোয়েন্টি বিশ্বকাপে আজ দিনের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।  বাংলাদেশ সময় বুধবার (২৭ অক্টোবর) বিকেল চারটায় আবুধাবিতে ম্যাচটি শুরু হবে।

সেইসঙ্গে দুই দলের অপেক্ষা ফুরাচ্ছে। টি-টুয়েন্টিতে ইংলিশদের বিপক্ষে প্রথম মুখোমুখী হচ্ছে টিম টাইগারর্স। টি-টুয়েন্টি র‌্যাঙ্কিংয়ে এক নম্বর দল ইংল্যান্ড। বাংলাদেশের বর্তমান অবস্থান অষ্টম।

সুপার টুয়েলভে দুইদলই একটি করে ম্যাচ খেলেছে। আসরের শুরুটা  স্বপ্নের মতো হয়েছে ইংলিশদের। ওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে দিয়ে যাত্রা শুরু করেছে ইয়ন মরগানের দল। ফলে ফুরফুরে মেজাজে আছে তারা। এরপরও বাংলাদেশকে হালকা ভাবে নিচ্ছে না ইংল্যান্ড।

আর শ্রীলংকার কাছে হেরে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ শুরু করেছে বাংলাদেশ। স্বাভাবিকভাবেই চাপে রয়েছে টাইগাররা। শুরুতেই জেতা ম্যাচ হেরেছে তারা। তাই বিশ্বমঞ্চের এই লড়াইয়ে টিকে থাকতে হলে আজ বাংলাদেশকে জিততেই হবে।

এদিকে, পিঠের ইনজুরির কারণে বাদ পড়ায় আজ সুপার টুয়েলভে   থ্রি লায়ন্সদের বিরুদ্ধে ম্যাচে সাইফুদ্দিনকে দেখা যাবে না। তার বদলী হিসেবে রুবেল হোসেনের নাম অনুমোদন করেছে টেকনিক্যাল টিম। রুবেল হোসেন বাংলাদেশের হয়ে ২৮টি টি-টোয়েন্টিসহ মোট ১৫৯ টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। এবারের বিশ্বকাপে স্কোয়াডে থাকলেও খেলা যেন অনেকটাই অনিশ্চিত ছিলো তার। সাইফুদ্দিনের ইনজুরি রুবেলকে দলের মূল খেলোয়ার হিসেবে যুক্ত হওয়ার সুযোগ সৃষ্টি করে দিয়েছে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ:-মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন কুমার দাস, আফিফ হোসেন, মোহাম্মদ নাইম শেখ, কাজী নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শামীম হোসেন পাটোয়ারী, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ ও রুবেল হোসেন।

বিএনএনিউজ/আরকেসি

 

 

Loading


শিরোনাম বিএনএ