35 C
আবহাওয়া
১:২৫ অপরাহ্ণ - মে ২৪, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে চারদিনব্যাপী পর্যটন মেলা শুরু

রাঙামাটিতে চারদিনব্যাপী পর্যটন মেলা শুরু

রাঙামাটিতে চারদিনব্যাপী পর্যটন মেলা শুরু

বিএনএ, রাঙামাটি: পাহাড়ঘেরা সবুজ প্রকৃতির সৌন্দর্যে ভরা রাঙামাটি। পাহাড়ের উপর সাদা মেঘের দলছুট ও কাপ্তাই হ্রদের স্থির জলরাশি দেখতে এবং শীতল ঝর্ণায় গা ভেজাতে ছুটে আসেন পর্যটকরা। হ্রদ পাহাড়ের এ জেলায় প্রথমবারের মতো জেলা পরিষদ ও জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে পর্যটন দিবস উপলক্ষে আয়োজন করা হয়েছে চারদিন ব্যাপী পর্যটন মেলার।

বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে শহরের জিমনেসিয়াম মাঠে মেলার উদ্বোধন করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার। এর আগে একটি র‍্যালী জেলা পরিষদ কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জিমনেসিয়াম মাঠে এসে শেষ হয়।

রাঙামাটিতে চারদিনব্যাপী পর্যটন মেলা শুরু
পর্যটন দিবসে র‍্যালী বের হয়

জানা গেছে, ২৭-৩০ সেপ্টেম্বর পর্যন্ত কুমার সুমিত রায় জিমনেসিয়াম মাঠে চারদিন ব্যাপী এ মেলা চলবে। মেলায় ৫৯ টি স্টল রয়েছে। মেলায় ফ্যাশন হাউসসহ থাকছে রেস্টুরেন্ট। প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ৮ পর্যন্ত মেলা চলবে। ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান চলবে।

মেলা উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহা. আশরাফুল ইসলাম, রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান, জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ, জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, পর্যটন দিবস উদযাপন কমিটির আহবায়ক নিউচিং মারমা এবং রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে টুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক খোকনেশ্বর ত্রিপুরা প্রমুখ।

আরও পড়ুন: রাজধানীতে আজ কোথায় কী?

বিএনএনিউজ/ কাইমুল ইসলাম ছোটন, বিএম

Loading


শিরোনাম বিএনএ