28 C
আবহাওয়া
৬:৪২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » আর্সেনালের জয়ের ধারা অব্যাহত

আর্সেনালের জয়ের ধারা অব্যাহত

আর্সেনালের জয়ের ধারা অব্যাহত

বিএনএ ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে আর্সেনালের জয়ের ট্রেন ছুটেই চলেছে। রোববার (২৬ সেপ্টেম্বর) রাতে অনুষ্ঠিত ম্যাচে  টটেনহ্যাম হটস্পারকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়ে টানা তৃতীয় জয় পেয়েছে তারা।

অবশ্য আর্সেনালের নতুন মৌসুমের শুরুটা একেবারেই ভালো ছিল না। প্রথম তিন ম্যাচ হারের পর ব্যাকফুটে চলে যায় গানাররা। পরের দুটি ম্যাচ জিতে দারুণভাবে ঘুরে দাঁড়ায় আর্তেতার দল।

এদিন এমিরেটস স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই অ্যাটাকিং ফুটবল খেলে আর্সেনাল। তাইতো দ্রুত সাফল্যও পায়  স্বাগতিকরা। ১২ মিনিটে লিড নেয় আর্তেতার দল। টটেনহ্যাম ডিফেন্সকে বোকা বানিয়ে সাকার অ্যাসিস্টে ডান পায়ের দারুণ শটে বল জালে জড়ান ইংলিশ তরুণ মিডফিল্ডার এমিল স্মিথ। এরপর ম্যাচের ২৭তম মিনিটে ব্যবধান দ্বিগুন করে আর্সেনাল। স্মিথের কাটব্যাক থেকে বাঁ পায়ের নিখুঁত শটে জালের ঠিকানা খুঁজে নেন ফরোয়ার্ড অবামেয়াং।

এ গোলের রেশ না কাটতেই, ছয় মিনিট পর আবারও এগিয়ে যায় গানাররা। অনেকটা একক প্রচেষ্টায় প্রতিপক্ষের গোলরক্ষককে পরাস্ত করেন ইংলিশ ফরোয়ার্ড বুকায়ো সাকা। ফলে স্কোর লাইন ৩-০ তে  দাড়াঁয়। তবে পিছিয়ে পড়ে প্রাণপণ চেষ্টা করেও প্রথমার্ধে আর ব্যবধান কমাতে পারেনি টটেনহ্যাম হটস্পার।

বিরতির পর গোল পেতে মরিয়া হয়ে ওঠে স্পাররা। ৬০ মিনিটে হ্যারি কেইনের শট রুখে দেন আর্সেনাল গোলকিপার অ্যারন র‌্যামসডেল। তবে ম্যাচের ৭৯তম মিনিটে ব্যবধান কমান সন। সতীর্থের পাস থেকে গোল করতে ভুল করেননি এই কোরিয়ান মিডফিল্ডার। শেষ দিকে অতিথিরা আর গোল করতে না পারলে জয় নিয়ে মাঠ ছাড়ে আর্সেনাল। এ জয়ে ৯ পয়েন্ট নিয়ে দশম স্থানে গানাররা। তাদের পরের অবস্থানে আছে টটেনহ্যাম হটস্পার।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ