26 C
আবহাওয়া
৩:২২ পূর্বাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » শিশু সন্তানকে জবাই করে হত্যা করলেন মা!

শিশু সন্তানকে জবাই করে হত্যা করলেন মা!

শিশু সন্তানকে জবাই করে হত্যা করলেন মা!

বিএনএ লক্ষীপুর : লক্ষ্মীপুর সদর উপজেলায় আয়ান রহমান নামে ৪ বছরের শিশু সন্তানকে জবাই করে হত্যা করেছে এক নারী। এরপর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন ওই নারী।

এর আগে রোববার ( ২৬ সেপ্টেম্বর ) রাত ১১টার দিকে উপজেলার লাহারকান্দি গ্রামে পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটে। নিহত শিশু স্থানীয় তেওয়ারীগঞ্জ এলাকার সৌদি প্রবাসী আজগর রহমান আজীমের ছেলে।

এ ঘটনায় অভিযুক্ত মা সাবিনা ইয়াসমিনকে আটক করে থানা হেফাজতে এবং শিশুটির মরদেহ উদ্ধার করে  হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

সাবিনার শ্বশুর হুমায়ুন কবির ও দেবর আবির জানান, সাবিনার সঙ্গে তার সৌদি প্রবাসী স্বামী আজগরের সঙ্গে মুঠোফোনে বাকবিতণ্ডা হয়। কিছুক্ষণ পর প্রতিদিনের মতো শিশু আয়ানকে নিয়ে নিজের শোবার রুমে গিয়ে দরজা বন্ধ করে দেন সাবিনা। সে সময় রুমের ভেতর বিকট শব্দ শুনতে পান সবাই। এরপর  দ্রুত দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখা যায় সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে সাবিনা আত্মহত্যার চেষ্টা করছেন। এছাড়া খাটের ওপর শিশু আয়ানের জবাই করা মরদেহ পড়ে রয়েছে। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে সাবিনাকে আটক করে থানা হেফাজতে নিয়ে যায়। শিশুর মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন বলেন, পাবিারিক কলহের জের ধরে সন্তানকে হত্যা করেছে মা। শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত মাকে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ