28 C
আবহাওয়া
১২:৪৩ অপরাহ্ণ - জুন ১৪, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি-জামায়াত ক্ষমতা গেলে দেশ হবে লণ্ডভণ্ড-নজরুল এমপি

বিএনপি-জামায়াত ক্ষমতা গেলে দেশ হবে লণ্ডভণ্ড-নজরুল এমপি

সাতকানিয়ায় উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান

বিএনএ, সাতকানিয়া: চট্টগ্রাম ১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী বলেছেন, বিএনপি জামায়াতের হাতে ক্ষমতা গেলে এদেশ ধ্বংস হয়ে ১০০ ফুট নিচের তলানিতে চলে যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার পৃথিবীর সর্বশ্রেষ্ঠ সরকার। তারা এমন তাণ্ডব করবে, পুরো দেশ তছনছ-লণ্ডভণ্ড করে দেবে। ইসলাম শান্তির ধর্ম, ইসলামে এসব বলা হয়নি। তারা আল্লাহর নাম নিয়ে মানুষ হত্যা করে। এরা ভণ্ড, ভাওতাবাজ।

রবিবার(২৭ আগস্ট২০২৩) চট্টগ্রামের সাতকানিয়ায় উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জামায়াত শিবির প্রপাগাণ্ডা ছড়ায় সাঈদীকে চাঁদে দেখা গেছে। তার মৃত্যুর পর ভূমিকম্প হয়েছে। এতবড় কেরামত হলে কবরে এক হাঁটু পানি উঠলো কেন? পানির মধ্যে কবর দিতে হলো কেন। এগুলো বেদআতি কথাবার্তা, এগুলোর দিন শেষ।

আইনশৃঙ্খলা কমিটির মূখ্য উপদেষ্টা এমপি নজরুল বলেন, বন্যায় অসম্ভব ক্ষতি হয়েছে। আমরা এমপি সাহেবরা, চেয়ারম্যানরা, প্রশাসনের কর্মকর্তারা সম্মিলিতভাবে কাজ করছি। মানুষ অনেক বিপদমুক্ত হয়েছে। ভোয়ালিয়া পাড়াসহ বিভিন্ন জায়গায় ডলুর ভাঙা বাঁধ দ্রুত সংস্কারের জন্য পানি উন্নয়ন বোর্ডকে নির্দেশ দেন এমপি।

উপজেলা নির্বাহী অফিসার মিল্টন বিশ্বাস বলেন, শীতের মৌসুমে ডলু ও শঙ্খের বিভিন্ন জায়গায় বাঁধ দিয়ে মাছ চাষ করা হয়। আর বর্ষা মৌসুমে এসব বাঁধ ভেঙে প্রচণ্ড প্লাবিত হয় এবং বন্যার সৃষ্টি হয়। প্রাথমিকভাবে জনপ্রতিনিধিরা এলাকার মানুষকে নিয়ে এসব প্রতিহত করে প্রশাসনকে খবর দেবেন। এই বিষয়ে আমরা বদ্ধপরিকর। আর খাল বিল, নালা-নর্দমা উদ্ধার করতে হবে। খাল বিল নালা নর্দমা  যদি উদ্ধার না করি, এরকম বন্যা হতে থাকবে। প্রশাসনকে তথ্য দিয়ে অভিযান পরিচালনা করতে সহযোগিতা করতে হবে। এছাড়া সভায় কমিটির সদস্যরা আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির বিষয় তুলে ধরেন। চুরির ঘটনায় মামলা না নেওয়া, স্থানীয় মাদক কারবারিদের পোয়াবারোসহ বিভিন্ন অভিযোগ তুলে ধরেন।

ইউএনও মিল্টন বিশ্বাসের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি, ভাইস চেয়ারম্যান সালাহউদ্দিন হাসান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমান আরা বেগম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরাফাত সিদ্দিকী, উপজেলা প্রকৌশলী পারভেজ সারোয়ার হাসান, ওসি মোহাম্মদ ইয়াসিন আরাফাত, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার ফরিদুল আলম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ উন নবী খোকন, ইউপি চেয়ারম্যানদের মধ্যে চরতীর মো. রুহুল্লাহ চৌধুরী, মাদার্শার আনম সেলিম উদ্দীন চৌধুরী, কেঁওচিয়ার ওসমান আলী, সাতকানিয়া সদরের মোহাম্মদ সেলিম উদ্দীন, সোনাকানিয়ার জসিম উদ্দিন চৌধুরী, এওচিয়ার আবু ছালেহ, ঢেমশার মির্জা আসলাম চৌধুরী রিমন, পশ্চিম ঢেমশার চেয়ারম্যান রিদুয়ানুল ইসলাম, পুরানগড়ের চেয়ারম্যান আফম মাহবুবুল হক সিকদার, ধর্মপুরের নাছির উদ্দীন টিপু, নলুয়ার লিয়াকত আলী। সভায় উপস্থিত ছিলেন বিভিন্ন সরকারি দপ্তরের বিভিন্ন সরকারি কর্মকর্তারা।

বিএনএনিউজ২৪,  এসএমএসকে, জিএন

Loading


শিরোনাম বিএনএ