29 C
আবহাওয়া
৯:২৭ পূর্বাহ্ণ - জুলাই ২০, ২০২৪
Bnanews24.com
Home » লোহাগাড়ায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সজিব ওয়াজেদ জয়ের জন্মবার্ষিকী পালন

লোহাগাড়ায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সজিব ওয়াজেদ জয়ের জন্মবার্ষিকী পালন

লোহাগাড়ায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সজিব ওয়াজেদ জয়ের জন্মবার্ষিকী পালন

বিএনএ, লোহাগাড়া (চট্টগ্রাম): আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্ঠা, জাতির পিতার দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের জন্মবার্ষিকী উপলক্ষে কেক কেটে পালন কারা হয়েছে। মঙ্গলবার ( ২৭ জুলাই ) বিকালে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাতকানিয়ার পৌর মেয়র মুহাম্মদ জুবায়ের। উদ্ভোধক ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিদওয়ানুল হক সুজনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার মুহাম্মদ মিয়া ফারুক, আ’লীগ নেতা ও সাবেক কারানির্যাতিত ছাত্রনেতা শহীদুল কবির সেলিম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমায়ূন কবীর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আকতার হোসেন ফরিদ, হারুনর রশীদ প্রকাশ আর্মি হারুন, যুগ্ম-সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, কোষাধ্যক্ষ কামাল উদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাজ্জাদ হোসাইন অভি, চরম্বা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, আধুনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রিদওয়ানুল হক রুবেল, সাধারণ সম্পাদক মোরশেদ আলম,আমিরাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা শহীদ উদ্দিন ইকবাল হোসাইন, সাজ্জাদ হোসাইন, মাইন উদ্দীন, চুনতি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা হুমায়ূন রশীদ, সেলিম উদ্দিন, পুটিবিলা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা মিনহাজ, হেলাল, বেলাল উদ্দিন,পদুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা সোলাইমান, মোজাম্মেলসহ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ১৯৯৪ সালের এই দিনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠা করেন। স্বেচ্ছাসেবকলীগের সকল নেতৃবৃন্দরা সবসময় ঐক্যবদ্ধভাবে কাজ করতে বদ্ধ পরিকর। বক্তারা আরও জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাটি জীবন এদেশের মানুষের জন্য কাজ করে গেছেন, এদেশের মানুষের জন্য পরিবারের অন্যান্য সদস্যসহ জীবন দিয়ে গেছেন। শেখ হাসিনা নিজের জীবন বাজি রেখে এই বাংলার মানুষের সেবা করে যাচ্ছেন। তাই সজীব ওয়াজেদ জয় বাংলাদেশের উজ্জ্বল নক্ষত্রের নাম ।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে কেক কাটা ও তার সুস্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

বিএনএনিউজ২৪,রায়হান সিকদার

Loading


শিরোনাম বিএনএ