28 C
আবহাওয়া
৭:৩২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » সজীব ওয়াজেদ জয় স্বপ্নবান বিজ্ঞানী-ওবায়দুল কাদের

সজীব ওয়াজেদ জয় স্বপ্নবান বিজ্ঞানী-ওবায়দুল কাদের

সুনিপুণভাবেই অপপ্রচারের কাজটি করে যাচ্ছে বিএনপি: ওবায়দুল কাদের

বিএনএ,ঢাকা:  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সততা, নিষ্ঠা এবং দক্ষতার সাথে সজীব ওয়াজেদ জয় কাজ করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন।তিনি বলেন, সজীব ওয়াজেদ জয়কে এক নির্মোহ, নিবেদিত প্রাণ, দেশপ্রেমিক এবং স্বপ্নবান বিজ্ঞানী ৷ যাকে নিয়ে আমরা প্রতিনিয়ত গর্ববোধ করি, আর আইসিটি খাতের এ পরিবর্তনের নীরব স্থপতি সজীব ওয়াজেদ জয়।

মঙ্গলবার (২৭শে জুলাই) দুপুরে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির উদ্যোগে ‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অগ্রসরমান ডিজিটাল প্রযুক্তি: পথিকৃৎ মুজিব হতে সজীব’ শীর্ষক ওয়েবিনারে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপরোক্ত মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, করোনাজনিত ছন্দপতনের মধ্যেও ডিজিটাল সেবায় দেশের জনগণ পেয়ে যাচ্ছে গতিময় সেবা। কোনো কিছুই থেমে নেই, এগিয়ে চলেছে ডিজিটাল সেবার আওতায়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, ২০০৮ সালে নির্বাচনের ম্যানিফেস্টোতে যখন ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন ঘোষণা করা হয়েছিলো তখন মানুষ এ নিয়ে নানান ব্যঙ্গ করেছিলো, ব্যঙ্গাত্মক করে বলতো ডিজিটাল বাংলাদেশ আবার কী? আজ মাত্র একযুগের ব্যবধানে এদেশের মানুষকে বুঝাতে হয় না, মানুষ উল্টো বুঝিয়ে দিচ্ছে ডিজিটাল বাংলাদেশ মানে কী? আমরা এখন নতুন বাংলাদেশের বাসিন্দা, বদলে যাওয়া বাংলাদেশ এখন পারমাণবিক ও স্যাটেলাইট বিশ্বের সদস্য।

বিএনএনিউজ২৪, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ