40 C
আবহাওয়া
৫:০৩ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

মিরসরাইয়ে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু


বিএনএ, মিরসরাই : মিরসরাইয়ের চলমান একটি কাভার্ডভ্যানের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার ( ২৭ মে) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঠাকুরদিগী বাজারের উত্তরপাশে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম মাহবুবুর রহমান (২৮)। তিনি ফেনী জেলার ছাগলনাইয়া থানার পূর্ব মধুপুর গ্রামের আব্দুল কাশেমের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, চট্টগ্রাম থেকে ঢাকা মুখি লেইনে দ্রুত গতিতে চলা একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল চালকের মাথায় হেলমেট না থাকায় সরাসরি কাভার্ডভ্যানের ধাক্কায় তার মাথার খুলি ছিন্নভিন্ন হয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে মোটরসাইকেলের পেছনে বসা অন্য আরোহী কোন প্রকার আঘাত প্রাপ্ত হয়নি। তারা উভয়ে সিনথেটা বাংলাদেশ লিমিটেড নামে একটি কোম্পানিতে চাকরি করেন। অফিসের কাজে তারা মিরসরাই থেকে বারৈয়ারহাট যাচ্ছিলেন বলে জানা যায়।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি সোহেল রানা জানান,  মোটরসাইকেল দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুইজনের মধ্যে ঘটনাস্থলেই একজন মারা গেছেন। অন্যজন তেমন আঘাত প্রাপ্ত হয়নি। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। তাই তার পরিচয় নেওয়া সম্ভব হয়নি। নিহতের মরদেহ হাইওয়ে থানা পুলিশের হেফাজতে আছে।

বিএনএনিউজ/আশরাফ উদ্দিন/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ