25 C
আবহাওয়া
১:২৭ অপরাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে পুলিশের ওপর হামলাকারি প্রধান অভিযুক্ত আটক

কক্সবাজারে পুলিশের ওপর হামলাকারি প্রধান অভিযুক্ত আটক


বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় পুলিশের তিন সদস্যকে কুপিয়ে অস্ত্র ছিনতাইয়ের ঘটনায় মামলার প্রধান আসামি মো. রাকিব (২০) কে অস্ত্রসহ আটক করেছে পুলিশ। বুধবার (২৬ এপ্রিল) রাত দেড়টার দিকে দেশিয় একটি বন্দুকসহ তাকে আটক করা হয়।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রাজীব সরকার এই তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার রাকিব উপজেলার বরইতলী ইউনিয়নের হাফালিয়া কাটা এলাকার মোরারপাড়ার বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে জেলার হারবাং ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শামীম আল মামুনের নেতৃত্বে একদল পুলিশ বরইতলী রাস্তার মাথা-পহরচাঁদা সড়কে টহল দিচ্ছিল। এ সময় মো. রাকিব নামের এক তরুণকে তল্লাশি চালাতে চাইলে তিনি পালিয়ে পাশের একটি বাড়িতে ঢুকে চিৎকার-চেঁচামেচি শুরু করেন। একপর্যায়ে স্থানীয় লোকজন দেশি অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালান। ওই সময় পুলিশের কাছ থেকে একটি শর্টগান ছিনিয়ে নিয়ে যায় হামলাকারি ব্যক্তিরা। হামলায় এসআই শামীম, কনস্টেবল তরিকুল ও মামুন গুরুতর আহত হন। এ ঘটনায় চকরিয়া থানার এসআই অপু দে বাদী হয়ে ৩০ জনের বিরুদ্ধে মামলা করেন। দুই দিনের অভিযানে ১৫ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। গত রাতে গ্রেপ্তার করা হয় প্রধান আসামি মো. রাকিবকে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী বলেন, হামলার ঘটনায় প্রধান আসামি রাকিবসহ এখন পর্যন্ত ১৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। রাকিবের বিরুদ্ধে অস্ত্র আইনে নতুন আরেকটি মামলা হয়েছে।

বিএনএ/ফরিদুল, এমএফ,জিএন

Loading


শিরোনাম বিএনএ