32 C
আবহাওয়া
১২:০৫ অপরাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে ইয়াবাসহ আটক এক

কক্সবাজারে ইয়াবাসহ আটক এক


বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে শীলখালি চেকপোস্টে তল্লাশি অভিযানে ১৩ হাজার পিস ইয়াবাসহ মো. বেলাল উদ্দিন (২৪) নামে একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময়  একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়।

বৃস্পতিবার (২৭ এপ্রিল) সকালে শীলখালী চেকপোস্টে এ ঘটনা ঘটে। টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. মহিউদ্দীন আহমেদ (বিজিবিএমএস) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মো. বেলাল উদ্দিন টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৩নং ওয়ার্ড কাটাবনিয়া গ্রামের আব্দুল খালেকের ছেলে। সে পেশায় গাড়ি চালক।

২-বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. মহিউদ্দীন আহমেদ জানান, বৃস্পতিবার সকাল ৯টার দিকে বিজিবির অধীনস্থ শীলখালী অস্থায়ী চেকপোস্টের একটি টহল দল নিয়মিত যানবাহন তল্লাশি কার্যক্রম পরিচালনা করছিল। কিছুক্ষণ পর টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি প্রাইভেটকার চেকপোস্টে আসলে তা তল্লাশির জন্য থামানো হয়। পরবর্তীতে ওই প্রাইভেটকারটি তল্লাশিকালীন চালকের আচরণ সন্দেহজনক মনে হওয়ায় তাকে চেকপোস্টে কর্তব্যরত সৈনিক দ্বারা পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। পরবর্তীতে চালকের স্বীকারোক্তিতে প্রাইভেটকারে ভিতরে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় ১৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়াও অবৈধভাবে মাদকদ্রব্য বহনের দায়ে প্রাইভেটকারটিও জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবা  এবং প্রাইভেটকারসহ আটককৃত আসামির বিরুদ্ধে নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ফরিদুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ