29 C
আবহাওয়া
৫:৪৩ পূর্বাহ্ণ - জুলাই ২৭, ২০২৪
Bnanews24.com
Home » কান উৎসবে নজরকাড়া পোশাকে ভাবনা

কান উৎসবে নজরকাড়া পোশাকে ভাবনা

ভাবনা

বিনোদন ডেস্ক: ‘কান চলচ্চিত্র উৎসব’ এর ৭৭তম আসরে প্রথমবারের মতো হাজির হয়েছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। কোনো চলচ্চিত্রের ব্যানারে নয় বরং নিজ উদ্যোগেই কান উৎসবে গিয়েছেন তিনি। নিজেকে আলাদাভাবে জানান দিতে একেকদিন একেক ডিজাইনের নজরকাড়া পোশাক পরে আসছেন লাইমলাইটে। সেই ধারাবাকিতায় বেনারসি কাতান কাপড়ের ওপর কাস্টমাইজ করা মিডি ড্রেসে মোহনীয় রূপে ধরা দিলেন ভাবনা।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ছবিতে ভাবনা ভিন্ন ভিন্ন লুকে মুগ্ধতা ছড়ানোর পাশাপাশি নেটিজেনদের অবাকও করছেন।

তার প্রতিদিনের পোশাক আলাদা আলাদা কারণে স্পেশাল হয়ে উঠেছে। প্রথম দিন তিনি হাজির হন আন্তর্জাতিক তারকাদের মতো লম্বা টেলওয়ালা গাউনে। এর পরদিন ঢাকার কাক’কে পোশাকে উপস্থাপন করেন। তৃতীয় ঢাকাই জামদানির সঙ্গে রিকশা পেইন্টের মোটিফে তৈরী ব্লাউজ পরে নজর কাড়েন। এর পরদিন তিনি বেছে নেন দেশিয় বেনারসি শাড়ি কেটে তৈরী ভিন্নধর্মী গাউন।

ভাবনার কান উৎসবের পঞ্চম দিনের সাজ নেটিজেনদের আগ্রহ কেড়ে নিয়েছে। ভাবনা এবার কালো অলসোল্ডার গাউনে হাজির হয়েছেন রেড কার্পেটে। পোশাকের কাটিং-প্যাটার্ণে আলাদা স্বকীয়তা না থাকলে নজর কেড়েছে পোশাকের দামান অংশের কাজ। সেখানে ফুলেল নকশার মাঝে মাঝে স্টোন দিয়ে কিছু লেখা চোখে পড়ছে। একটু ভালো করে খেয়াল করলেই দেখা যাবে তাতে লেখা চারটি নাম- ববিতা, সুবর্ণা মুস্তাফা, মেরিল স্ট্রিপ ও অড্রে হেপবার্ন। এই নাম চারটি নিয়ে আলাদা করে বুঝিয়ে বলার কিছুই নেই। সিনেমাপ্রেমী প্রত্যেকে এই চারটি নামের সঙ্গে বহুকাল ধরে পরিচিতি। এমনকি চারজনই সবার প্রিয় নারী তারকা। দুজন বাংলাদেশের, দুজন হলিউডের।

কান চলচ্চিত্র উৎসব চলবে আগামী ২৫ মে পর্যন্ত। ততদিন পর্যন্ত ভাবনাকে সেখানেই হয়ত দেখা যাবে নিত্য নতুন সব পোশাকে।

বিএনএনিউজ২৪/ এমএইচ/হাসনা

Loading


শিরোনাম বিএনএ