33 C
আবহাওয়া
৭:২৮ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » নারী ফুটবলারকে ধর্ষণচেষ্টার মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নারী ফুটবলারকে ধর্ষণচেষ্টার মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নারী ফুটবলারকে ধর্ষণচেষ্টার মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

বিএনএ, ঢাকা: এক নারী ফুটবলারকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগের সাবেক এক নেতাকে গ্রেপ্তার করেছে ময়মনসিংহের নান্দাইল মডেল থানা-পুলিশ। গাজীপুর জেলার গাছা থানার ছয়দানা এলাকার একটি বাসা থেকে বুধবার বেলা আড়াইটার দিকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ওয়াহিদুল আলম ফকির ওরফে ফয়সাল নান্দাইল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। উপজেলা ছাত্রলীগের বর্তমানে কমিটি বিলুপ্ত।

ভুক্তভোগী নারী ফুটবলার বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে নান্দাইল উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ের বিভিন্ন প্রতিযোগিতায় নিয়মিত অংশ নিয়ে বেশ সুনাম অর্জন করেছেন। নির্যাতিত হওয়ার পর থেকে তিনি মানসিকভাবে ভেঙে পড়েছেন। বেশ কয়েকবার আত্মহত্যার চেষ্টাও করেন তিনি।

কিছুটা স্বাভাবিক হয়ে অভিভাবককে সঙ্গে নিয়ে গত সোমবার থানায় অভিযোগ জমা দেন তিনি। পুলিশ তাঁর অভিযোগটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হিসেবে গ্রহণ করে। তবে আসামিকে গ্রেপ্তারের সুবিধার্থে বিষয়টি গোপন রাখে পুলিশ।

মামলার বিবরণে জানা যায়, ছাত্রলীগের নেতা ওয়াহিদুল ২২ এপ্রিল ওই নারী ফুটবলারকে মোবাইলে কল করে একটি উপবৃত্তির ফরমে স্বাক্ষর দিয়ে যেতে বলেন। ওই নারী ওয়াহিদুলের কথা বিশ্বাস করে তাঁর নিজ কলেজে যান। সেখানে যাওয়ার পর তাঁকে ওয়াহিদুল একটি পুরোনো ভবনের পেছন দিকের একটি নির্জন স্থানে নিয়ে যান। সেখানে নিয়ে ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা চালান। এ সময় তিনি চিৎকার করলে ছেড়ে দিয়ে চলে যায় ওয়াহিদুল।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ