40 C
আবহাওয়া
৩:২২ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ব্রাহ্মণবাড়িয়ায় সব ট্রেনের যাত্রাবিরতি স্থগিত

ব্রাহ্মণবাড়িয়ায় সব ট্রেনের যাত্রাবিরতি স্থগিত

ব্রাহ্মণবাড়িয়ায় সব ধরনের ট্রেনের যাত্রাবিরতি স্থগিত

বিএনএ,ব্রাহ্মণবাড়িয়া: নতুন করে সহিংসতার আশঙ্কায় অনির্দিষ্টকালের জন্য ব্রাহ্মণবাড়িয়ায় সব ধরনের ট্রেনের যাত্রাবিরতি স্থগিত করেছে রেলওয়ে কর্তৃপক্ষ।

শনিবার(২৭ মার্চ)  সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন স্টেশন মাস্টার শোয়েব আহমেদ। তিনি বলেন, বাংলাদেশ রেলওয়ের মহাব্যবস্থাপক (পূর্বাঞ্চল) কার্যালয় থেকে শনিবার সকালে সব ট্রেনের যাত্রাবিরতি স্থগিত রাখতে নির্দেশ দেয়া হয়েছে। স্টেশনের সিগন্যাল প্যানেল ক্ষতিগ্রস্ত হওয়ায় এমন সিদ্ধান্ত নেয়া হয়। শনিবার যারা এই স্টেশন থেকে যাত্রার জন্য টিকিট কেটেছিলেন, তাদের টাকা ফেরত দেয়া হবে বলে জানান স্টেশন মাস্টার।

এরআগে শুক্রবার মাদ্রাসা ছাত্রদের হামলায় ব্রাহ্মণবাড়িয়ায় রেলস্টেশনসহ অন্তত পাঁচটি সরকারি কার্যালয় ক্ষতিগ্রস্থ হয়।সে  সময় আহত হয়ে মারা যান মো. আশিক (২০) নামের এক তরুণ।  রাতেই তার দাফন সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।নিহত আশিক শহরের দাতিয়ারা এলাকার সাগর মিয়ার ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম জানান, হামলার ঘটনায় ১৪ জনকে আটক করা হয়েছে।

এদিকে, আট ঘণ্টা বন্ধ থাকার পর শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-সিলেট, ঢাকা-নোয়াখালী ও ঢাকা-চট্টগ্রাম রেলপথে ট্রেন চলাচল শুরু হয়। রেলের এসব পথের বিভিন্ন স্টেশনে সাতটি ট্রেন আটকা পড়েছিল।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ