26 C
আবহাওয়া
৮:০৫ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » বাংলাদেশ সফর : অস্ট্রেলিয়ার নারী দল ঘোষণা

বাংলাদেশ সফর : অস্ট্রেলিয়ার নারী দল ঘোষণা


স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ নারী ক্রিকেট দলের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া নারী দল। যা চলবে মার্চ থেকে এপ্রিল পর্যন্ত। সেই সফরের জন্য শক্তিশালী দল ঘোষণা করেছে দেশটি। আইসিসি। বাংলাদেশ-অস্ট্রেলিয়ার এই সিরিজটি আইসিসি নারী চ্যাম্পিয়নশিপের অংশ।

এর আগে ২০১৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে বাংলাদেশে এসেছিল অস্ট্রেলিয়ার নারী দল।
ক্রিকেট অস্ট্রেলিয়ার হেড অব পারফরম্যান্স ফর উইমেন্স অ্যান্ড ন্যাশনাল সিলেক্টর শন ফ্লেগলার বলেন, ‘সেপ্টেম্বরে বাংলাদেশে একটি টি-টোয়েন্টি বিশ্বকাপ থাকায়, এই সফরটি আমাদের খেলোয়াড়দের অভিজ্ঞতা অর্জনের এবং বছরের শেষের দিকে আমরা যে পরিস্থিতি এবং উইকেটের মুখোমুখি হতে পারি তার সাথে পরিচিত হওয়ার একটি গুরুত্বপূর্ণ সুযোগ এই সিরিজ।’

বাঁহাতি স্পিনার জেস জোনাসেন এবং অভিজ্ঞ অলরাউন্ডার হিদার গ্রাহাম দুর্ভাগ্যজনক খেলোয়াড় যারা স্কোয়াড থেকে বাদ পড়েছেন, তবে নির্বাচক শন ফ্লেলার বলেছেন, এই জুটির জন্য এখনও আন্তর্জাতিক দলে ফেরার সুযোগ থাকবে।

“আমরা একাধিক বোলিং বিকল্পের সাথে একটি ভারসাম্যপূর্ণ স্কোয়াড বাছাই করার চেষ্টা করেছি এবং দুর্ভাগ্যবশত জেস এবং হেদারের জন্য, তারা এই অনুষ্ঠানে মিস করেছে,” ফ্লেলার বলেন।

“যদিও আমরা জানি যে উভয়ই নির্বাচন মিস করতে হতাশ হবে, তারা ব্যতিক্রমী ক্রিকেটার যারা আমাদের গ্রুপের দ্বারা অত্যন্ত মূল্যবান এবং আমরা অবশ্যই তাদের ভবিষ্যতের সুযোগের বাইরে গণনা করিনি।

৫০-ওভারের প্রতিযোগিতা অনুসরণ করার জন্য সিরিজের টি-টোয়েন্টি অংশের সাথে আইসি মহিলা চ্যাম্পিয়নশিপের অংশ হিসাবে ২১ মার্চ ঢাকায় তিনটি ওডিআইয়ের প্রথমটি শুরু হবে।

অস্ট্রেলিয়া স্কোয়াড: অ্যালিসা হিলি (অধিনায়ক), ডার্সি ব্রাউন, অ্যাশলে গার্ডনার, কিম গার্থ, গ্রেস হ্যারিস (শুধুমাত্র টি-টোয়েন্টি), অ্যালানা কিং, ফোবি লিচফিল্ড, তাহলিয়া ম্যাকগ্রা (ভিসি), সোফি মোলিনাক্স, বেথ মুনি, এলিস পেরি, মেগান শুট, অ্যানাবেল সাদারল্যান্ড, জর্জিয়া ওয়ারহাম, টেলা ভ্লেমিঙ্ক।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ