29 C
আবহাওয়া
৯:৪৬ পূর্বাহ্ণ - জুলাই ২০, ২০২৪
Bnanews24.com
Home » চাঁদপুরে ১৮৭ মণ জাটকা জব্দ

চাঁদপুরে ১৮৭ মণ জাটকা জব্দ

চাঁদপুরে ১৮৭ মণ জাটকা জব্দ

বিএনএ, চাঁদপুর: চাঁদপুরের হাইমচর মেঘনা নদী এবং শহরের বড় স্টেশন যাত্রীবাহী ট্রেন থেকে পৃথক অভিযানে ৭ হাজার ৫০০ কেজি (১৭৮.৫ মণ) জাটকা জব্দ করেছে কোস্টগার্ড। শনিবার (২৭ জানুয়ারি) ভোর ৫টা থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলা মৎস্য দপ্তর ও কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের পৃথক-যৌথ অভিযানে নেতৃত্ব দেন চাঁদপুর সদর উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলাম।

জব্দকৃত জাটকাগুলো পরে কোস্টগার্ড চাঁদপুর স্টেশনে স্থানীয় এতিমখানা, গরিব ও দুস্থ ব্যক্তিদের মাঝে বিতরণ করা হয়।

সন্ধ্যায় চাঁদপুর সদর উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৬ জানুয়ারি) দিনগত রাত ১২টা থেকে ভোর ৫টা পর্যন্ত হাইমচর উপজেলার চরভৈরবী মাছঘাট এলাকায় মেঘনা নদীতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় চরভৈরবী মাছঘাটের উদ্দেশে বরিশালের হিজলা ও মেহেন্দিগঞ্জ থেকে আসা দুটি ট্রলারে থাকা ৫ হাজার ৮০০ কেজি জাটকা জব্দ করা হয়।

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুরে অপর অভিযানে চাঁদপুর রেল স্টেশনে চাঁদপুর থেকে-চট্টগ্রামগামী সাগরিকা এক্সপ্রেস ট্রেন থেকে বক্সে থাকা ১ হাজার ৭০০ কেজি জাটকা জব্দ করা হয়।

কোস্টগার্ড স্টেশনে এসব জাটকা বিতরণকালে উপস্থিত ছিলেন মৎস্য অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক আবদুস সাত্তার, চাঁদপুর সদর উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলাম, কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের চিফ পেটি অফিসার এম শফিকুল ইসলাম, চাঁদপুর ইলিশ প্রকল্পের সহকারী মৎস্য কর্মকর্তা মো. মুশফিকুর রহমান, ক্ষেত্র সহকারী মো. জামিল হোসেনসহ কোস্টগার্ড সদস্যরা।

বিএনএনিউজ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ