38 C
আবহাওয়া
৪:০৬ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » স্বতন্ত্র প্রার্থীর এজেন্ট দিলে দেখে নেওয়ার হুঁশিয়ারী ইউপি চেয়ারম্যানের

স্বতন্ত্র প্রার্থীর এজেন্ট দিলে দেখে নেওয়ার হুঁশিয়ারী ইউপি চেয়ারম্যানের

স্বতন্ত্র প্রার্থীর এজেন্ট দিলে দেখে নেওয়ার হুঁশিয়ারী দিলেন ইউপি চেয়ারম্যান

বিএনএ, সাভার : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-২০ ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের গোয়ালদী এলাকায় অন্য কোন দলের এজেন্ট দিলে তাকে দেখে নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন।

সোমবার (২৫ ডিসেম্বর) রাত আটটার দিকে উপজেলার সোমভাগ ইউনিয়নের গোয়ালদী উত্তরপাড়া এলাকায় নির্বাচনী ক্যাম্প উদ্বোধনের সময় তিনি এমন মন্তব্য করেন।

ইউপি চেয়ারম্যান প্রভাষক আওলাদ হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ৩০ বছর যাবৎ ঢাকা জেলার দ্বায়িত্ব দিয়ে রাখছে বেনজির আহমদকে। ঢাকা জেলা বাংলাদেশের রাজধানী। ভালো না থাকলে দেয়, একবার দিয়া আরেকবার কাইরা নিত। আমরা কাছে দেইখা বুঝি না। বেনজির আহমদের মতো নেতা ধামরাইয়ে আর পাইবেন না। মইরা গেলে খুঁইজেন। শেখ হাসিনার মতো জননেত্রী পাইবেন না। এই দরিদ্র দেশকে কোন জায়গায় নিয়া গেছে। বেনজির সাবের মতো নেতা পাইবেন না। ভুল কইরেন না। বিভ্রান্ত হয়েন না। অধিকাংশ লোকই কিন্তু আমাদের সাথে আছে। বাড়াবাড়ি করলে কিন্তু পরিণাম ভালো হবে না। এত দিন ভোট কেন্দ্র ছিলো ডাউটিয়া। আপনারা জন্মের পর থেকে ডাউটিয়া ভোট দিয়ে আসছেন। আমি এমপি সাবের সাথে কথা বলে এবার গোয়ালদী কেন্দ্র করছি জাতীয় নির্বাচনের জন্য। আমরা আপনাদের পাশে আছি। এই কেন্দ্রে অন্য কারা এজেন্ট দেয়, অন্য কারা এজেন্ট হয়, এইডাও আমি দেখুম একটু।

এ বিষয়ে সোমভাগ ইউনিয়নের চেয়ারম্যান ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের সদস্য আওলাদ হোসেনের মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ বলেন, এখন পর্যন্ত এ ধরনের কোন অভিযোগ আমরা পাইনি। অভিযোগ পেলে নির্বাচন অনুসন্ধান কমিটির কাছে পাঠানো হবে। তারা বিধি মোতাবেক ব্যবস্থা নিবেন।

বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ