29 C
আবহাওয়া
১০:২৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ইউপি নির্বাচন: বকশীগঞ্জে ১৭৫ জনের বিরুদ্ধে মামলা

ইউপি নির্বাচন: বকশীগঞ্জে ১৭৫ জনের বিরুদ্ধে মামলা

ইউপি নির্বাচন: বকশীগঞ্জে ১৭৫ জনের বিরুদ্ধে মামলা

বিএনএ, জামালপুর : জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় নামীয় ১১৫ জনসহ ১৭৫ জনের নামে মামলা হয়েছে।

রোববার (২৬ ডিসেম্বর) সকালে বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন আমজাদ আলী। আমজাদ আলী সাধুরপাড়া ইউনিয়নের আওয়ামলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল আলম বাবুর বড় ভাই।

জানা যায়,শনিবার (২৫ ডিসেম্বর) রাত ১১ টার সময় জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল আলম বাবুর সর্মথকদের সাথে স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবিরের সর্মথকদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া ও হামলার ঘটনা ঘটে। হামলায় এম এইচ কবির, আমজাদ হোসেন, ভিক্ষু, সেলিম, জবর আলী ও নূর নবীসহ উভয় পক্ষে ১২ জন আহত হয়। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় ২৫ ডিসেম্বর দিবাগত রাতেই পুলিশ, বিজিবি ও আনসারসহ প্রশাসনের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে প্রশাসনের লোকজন শান্তি বজায় রাখার জন্য সমাবেশ করেন।

এই ঘটনায় সাধুরপাড়া ইউনিয়নের আওয়ামলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল আলম বাবুর বড় ভাই আমজাদ আলী বাদী হয়ে রোববার (২৬ ডিসেম্বর) বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ১৩। মামলার প্রধান আসামি করা হয় সাধুরপাড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হুমায়ন কবির। মামলায় মোট আসামি নামীয় ১১৫জনসহ ১৭৫জন।

এ ব্যাপারে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল আলম বাবু জানান, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবিরের র্নিদেশে রাতের আধারে তার সমর্থক আমার বড় ভাইসহ কর্মীদের উপর হামলা চালায়। হামলায় আমার বড় ভাইসহ ৭ জন কর্মী গুরুত্বর আহত হয়।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির জানান, আমার প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী মিথ্যা অভিযোগ দিয়ে আমিসহ আমার কর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে আমাকে হয়রানি করা হচ্ছে। আমার কোন কর্মী ওই ঘটনার সাথে জড়িত না।

এব্যাপারে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএ/ শাহীন, এমএফ

Loading


শিরোনাম বিএনএ